• প্রশাসন

সড়ক দুর্ঘটনা রোধে পুলিশের রিফ্রেশ ক্যাম্পের উদ্বোধন

  • প্রশাসন
  • ১৯ এপ্রিল, ২০২৩ ১৭:২৬:৫১

ছবিঃ সিএনআই

আতোয়ার রহমান রানা, গাইবান্ধাঃ ঈদে ঘরমুখো মানুষের যাত্রা নিরাপদ করতে এবং সড়ক দুর্ঘটনা রোধে অভিনব পদক্ষেপ গ্রহণ করেছে গাইবান্ধা জেলা পুলিশ। দূরপাল্লার গাড়ীর চালক, হেলপার ও যাত্রীদের মানসিক রিফ্রেসের জন্য হাতমুখ ধোয়া এবং চা পানের ব্যবস্থা রাখা হয়েছে। বুধবার (১৯ এপ্রিল) দুপুরে গোবিন্দগঞ্জে গাইবান্ধা  পুলিশ সুপার কামাল হোসেন এ রিফ্রেস ক্যাম্পের উদ্বোধন করেন।

এসময় সংক্ষিপ্ত এক আলোচনায় বক্তব্য রাখেন পুলিশ সুপার কামাল হোসেন, গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, অতিরিক্ত পুলিশ সুপার মো. ইবনে মিজান, সি-সার্কেল উদয় কুমার সাহা, গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিন সহ মোটর মালিক সমিতির নেতা , শ্রমিক ইউনিয়নের নেতা আবু নাইম সহ  নেতৃবৃন্দ।

বক্তারা বলেন,চালক ও যাত্রীরা অনেক দুর থেকে গন্তব্যে চলে যায়। এক টানা গাড়ি চালানোর কারনে যাত্রীরা যেমন ক্লান্ত হয় তেমনি চালক ,হেলপার সহ সবাই ক্লান্ত হয়ে পড়ে । সে কারনে দুর্ঘটনার সংখ্যা বাড়তে থাকে। সড়ক দুর্ঘটনা কমাতে হলে সবার জন্য রিফ্রেস প্রয়োজন । সে কারনে গাইবান্ধা পুলিশের আয়োজনে দুর্ঘটনা এড়াতে এই রিফ্রেস ক্যাম্পের করা হয়। এই  রিফ্রেস ক্যাম্পে যারা আসবেন তারা বিনা মুল্যে চা বিস্কুট সহ অন্যান্য খাবার খেতে পারবেন । 

মন্তব্য ( ০)





  • company_logo