• প্রশাসন

রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ ট্রাফিক ইউনিট ঠাকুরগাঁও

  • প্রশাসন
  • ১৩ এপ্রিল, ২০২৩ ২০:৩৯:৪৭

ছবিঃ সিএনআই

আব্দুল আওয়াল, ঠাকুরগাঁওঃ রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ ট্রাফিক ইউনিট নির্বাচিত হয়েছে ঠাকুরগাঁও জেলা। মার্চ মাসের কৃতিত্বপুর্ন কর্মকান্ডের জন্য রংপুর রেঞ্জের সর্বশ্রেষ্ঠ জেলাও নির্বাচিত হয় ঠাকুরগাঁও। এ উপলক্ষে রংপুর রেঞ্জের ডিআইজি মোহা: আবদুল আলীম মাহমুদ, পিপিএম, ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনকে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করেন। 

মার্চ মাসের রংপুর রেঞ্জের জেলা সমূহের মধ্যে ঠাকুরগাঁও জেলা সর্বশ্রেষ্ঠ নির্বাচিত হয়। ট্রাফিক বিভাগের মধ্যে ঠাকুরগাঁও জেলা ট্রাফিক ইউনিট শ্রেষ্ঠ হওয়ায় বৃহস্পতিবার পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে ট্রাফিক শাখার পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) মো: আমজাদ হোসেনকে সম্মাননা স্মারক তুলে দেন পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রাশসন ও অর্থ) লিজা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মো: আসাদুজ্জামান।

একই সাথে উল্লেখিত মাসে ছিনতাইকৃত অটোচার্জার উদ্ধারসহ কুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন, গ্রেফতারকৃত আসামী ফৌজদারী কার্যবিধি আইনের ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দী প্রদান করায় জেলা গোয়েন্দা শাখা এসআই মোঃ নবীউল ইসলামকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়।

মন্তব্য ( ০)





  • company_logo