• প্রশাসন

কুড়িগ্রামে পুরোহিত ও সেবাহিতদের সাথে পুলিশের মতবিনিময়

  • প্রশাসন
  • ১২ এপ্রিল, ২০২৩ ১৯:৫৯:১৫

ছবিঃ সিএনআই

মোঃ হাসান, কুড়িগ্রামঃ সাম্প্রদায়িক সম্প্রীতির সুনিপুণ ও সুদৃঢ় বন্ধনে কুড়িগ্রাম পৌরসভাধীন দক্ষিণ পাড়া সার্বজনীন কালী মন্দিরে বিভিন্ন থানার পুরোহিত ও সেবাহিতদের সাথে ইভটিজিং, মাদক, সন্ত্রাসবাদ, সাম্প্রদায়িক সম্প্রীতিসহ সম-সাময়িক নানাবিধ আইনশৃঙ্খলা বিষয়ে মতবিনিময় করেন পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম। তিনি পুরোহিত ও সেবাহিতদের নানাবিধ বিষয়ে মতামত ও বক্তব্য মনযোগ সহকারে শুনেন।

তিনি তাদের সামাজিক সমস্যাসমূহের বিষয়ে আলোকপাত করেন। পুলিশ সুপার তার বক্তব্যে বলেন- কুড়িগ্রাম জেলা পুলিশ মাদক, ইভটিজিং আইন শৃঙ্খলা পরিপন্থী কাজের সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে সার্বক্ষণিক অভিযান অব্যাহত রেখেছে।এ সময় তিনি ইভটিজিং ও মাদক নির্মূলে হিন্দু ধর্মালম্বী পুরোহিত ও সেবাইত দের সহযোগিতা কামনা করেন।

একই সাথে কুড়িগ্রামে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সকলে মিলে সম্মিলিত ভাবে প্রগাঢ়বন্ধনে কাজ করার দৃঢ়ভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। পুলিশ সুপার দ্ব্যর্থহীন ভাবে অভয় দিয়ে বলেন, কুড়িগ্রামে যদি কেউ ধর্মীয় বন্ধনে আঘাত করে বা আঘাতের অপচেষ্টা করে, তার বিরুদ্ধে আইনের কঠোর প্রয়োগ করা হবে। এ সময় হিন্দুধর্মীয় কল্যান ট্রাস্টের ট্রাস্টি বীর মুক্তিযোদ্ধা উদয় শঙ্কর চক্রবর্ত্তী সহ কুড়িগ্রাম জেলার পুরোহিত ও সেবাইতবৃন্দ উপস্থিত ছিলেন।

 

মন্তব্য ( ০)





  • company_logo