• প্রশাসন

কালিয়াকৈরে দুস্থদের মাঝে পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ

  • প্রশাসন
  • ০৩ এপ্রিল, ২০২৩ ১৮:০৭:৩৮

ছবিঃ সিএনআই

মোঃ মনিরুজ্জামান,কালিয়াকৈর(গাজীপুর) ঃ  গাজীপুরের কালিয়াকৈরে পবিত্র মহে রমজান উপলক্ষে অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে কালিয়াকৈর থানা পুলিশ। কালিয়াকৈর থানা পুলিশের আয়োজনে গতকাল সোমবার দুপুরে থানার ভিতরে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে এ  কার্যক্রমের উদ্বোধন করেন গাজীপুরের পুলিশ সুপার কাজী শফিকুল আলম  বিপিএম।

এসময় আরো উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অফস) ছানোয়ার হোসেন বিপিএম, সিনিয়র এএসপি (কালিয়াকৈর সার্কেল) আজমীর হোসেন, কালিয়াকৈর থানার ওসি আকবর আলী খান, তদন্ত ওসি আবুল বাশার, ওসি অপারেশন জুবায়ের হোসেনসহ পুলিশের অন্যান্য সদস্যরা। পরে কালিয়াকৈর থানা পুলিশের নিজ উদ্যোগে প্রায় শতাধিক পরিবারের মাঝে ১০ কেজি চাল, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি ছোলা, ১ কেজি চিনি, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১টি কাপড় ও ১০০ টাকা করে বিতরণ করা হয়।

এসময় পুলিশ সুপার কাজী শফিকুল আলম বলেন, মহে রমজান উপলক্ষে এ থানা পুলিশের ব্যক্তিগত উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। যারা দুস্থ লোক আছে, মুখ খুলে বলতে পারে না। তাদের মাঝে আমরা এ সেবা মুলক কাজ করে যাচ্ছি। শুধু রমজানে নয়, সবাই মিলে সব সময় এ সেবা মুলক কাজ করলে দরিদ্র ও ধনীর মধ্যে বৈষম্য দুর হবে।

মন্তব্য ( ০)





  • company_logo