• প্রশাসন
  • লিড নিউজ

ঢাকা-আ‌রিচা মহাসড়কে ৪টি ট্রাক টার্মিনাল করার প্রস্তাব জানাবে হাইওয়ে পুলিশ

  • প্রশাসন
  • লিড নিউজ
  • ১৩ মার্চ, ২০২৩ ১৮:৪২:৪৪

ছবিঃ সিএনআই

মো: সোহে‌ল রানা খান, মা‌নিকগঞ্জ: ট্রাক চালক‌দের কর্ম পরিধি বাড়ানোর এবং ঢাকা আরিচা মহাসড়কে যত্রতত্র ট্রাক যেনো চালকদের না রাখতে হয় সে জন্য ৪টি টার্মিনাল করার প্রস্তাব জানাবে হাইওয়ে পুলিশ।

সোমবার (১৩ মার্চ) দুপুরে ধামরাই উপজেলার বারবাড়িয়া এলাকায় ঢাকা আরিচা মহাসড়কে পাশে  বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান মালিকর সমিতি ও বাংলাদেশ আন্তজিলা ট্রাক চালক ইউনিয়নের এর যৌথ উদ্যোগে আলোচনা সভায় হাইওয়ে পুলিশের পক্ষ থেকে এ কথা জানা‌নো হয়।

অনুষ্ঠা‌নে বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান মালিক স‌মিতির ধামরাই শাখার সভাপতি মো: খোরশেদ আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন গাজীপুর রিজিয়নের হাইওয়ে পুলিশের এডিশনাল পুলিশ সুপার সামসুল আলম সরকার। 

আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক হোসেন আহমেদ মজুমদার, ধামরাই উপজেলার গাংঙ্গুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃআব্দুল কাদের মোল্লা, ধামরাই থানার অফিসার ইনচার্জ ওসি আতিকুর রহমান, গোলড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ওসি সুখেন্দু বসু, বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতির কার্যকরী সভাপতি সৈয়দ মোঃ বখতিয়ার আহমেদ, বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতির সহ সভাপতি খবির উদ্দিন আহমেদ, বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক হাসান উল কবির, মানিকগঞ্জ ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি মোনায়েম খান, ধামরাই উপজেলা ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মান্নানসহ ট্রাক শ্রমিক ও মালিকরা৷

এ আলোচনা সভায় বক্তারা ঢাকার ধামরাইয়ে ট্রাক চালকদের বিশ্রাম ও ট্রাক রাখার জন্য আধুনিক ট্রাক টার্মিনাল করার দাবি জানিয়ে ব‌লেন, পরিবহন জগতে ট্রাক এ দেশের শিল্প। এ শিল্পকে ধরে রাখতে পরিবহন জগতের সবাইকে সুন্দর ভাবে চলতে দিতে হবে। এছাড়া ধামরাই এলাকায় মহাসড়কের পাশে একটি আধুনিক ট্রাক টার্মিনাল করতে হবে। এবং পৌরসভাসহ রাস্তায় ট্রাকে চাঁদা দাবি না করার দাবি জানান তারা। 

মন্তব্য ( ০)





  • company_logo