• শিক্ষা

মাগুরা শ্রীপুরে পঞ্চপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের ভবন উদ্বোধন ও ক্রীড়ানুষ্ঠান অনুষ্ঠিত

  • শিক্ষা
  • ১৩ মার্চ, ২০২৩ ১১:৩৪:০২

ছবিঃ সিএনআই

আলী আশরাফ, মাগুরা: মাগুরা শ্রীপুর উপজেলার পঞ্চপল্লী মাধ্যমিক বিদ্যালয়ে রবিবার সকালে চারতলা বিশিষ্ট বহুতল একাডেমিক ভবন উদ্বোধন ও বার্ষিক ক্রীড়ানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ভবন উদ্বোধন করেন ।  

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি প্রফেসর বিশ্বাস সুদেব কুমারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান মোঃ হুমাউনুর রশিদ মুহিত, সহ-সভাপতি ও শ্রীপুর সদর ইউপি চেয়ারম্যান মোঃ মশিয়ার রহমান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান স্বপন, আমলসার ইউপি চেয়ারম্যান সেবানন্দ বিশ্বাসসহ অন্যরা । 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীলিপ কুমার বিশ্বাস জানান,  ২ কোটি ৭৩ লাখ টাকা ব্যয়ে 'শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে নির্বাচিত বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়সমূহ উন্নয়ন' প্রকল্পের আওতায় এ বহুতল বিশিষ্ট একাডেমিক ভবন নির্মাণ করা হয়েছে । পরে সাইফুজ্জামান শিখর এমপি ক্রীড়ানুষ্ঠান ও ডিসপ্লে দেখেন ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

মন্তব্য ( ০)





  • company_logo