• জাতীয়
  • লিড নিউজ

প্রধানমন্ত্রী নির্দেশনায় সব চ্যালেঞ্জ মোকাবিলায় কাজ করছে সব বাহিনীঃ স্বরাষ্ট্র মন্ত্রী

  • জাতীয়
  • লিড নিউজ
  • ১২ মার্চ, ২০২৩ ১৮:৪৪:২৭

ছবিঃ সিএনআই

মোঃ ইমরান মাহমুদ, জামালপুরঃ স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন- “প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় সব চ্যালেঞ্জ মোকাবিলা করে কাজ করছে সব বাহিনী। তাই একটি সুন্দর পরিস্থিতি উপহার দেওয়া গেছে।”রোববার দুপুরে জামালপুরে রিক্রিয়েশন ক্লাব উদ্বোধনের পর এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যের সময় এসব কথা বলেন তিনি।এসময় মন্ত্রী আরো বলেন- “দেশের উন্নয়নের মহাস্রোতে আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো না থাকতো, পুলিশ- নিরাপত্তা বাহিনী তাদের কাজ না করলে থমকে যেতো সবকিছু। এটাই সারা বিশ্বের কথা। উন্নয়নে যেতে হলে নিরাপত্তায় সফল হতে হবে।”

স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান বলেন- “আমাদের যে অভিজ্ঞতা- আমরা ঢাকা থেকে কাউকে কোনো জায়গায় পোস্টিং দিলেই তার মাথা খারাপ হয়ে যায়। আমাদের মহিলাদের যদি পাঠায় তাহলে তার শ্বাশুড়ি কিংবা স্বামীর ভয়ংকর অসুবিধা হয়। ঠিক সেরকম পুরুষরাও। শিক্ষা ক্ষেত্রে বলুন, স্বাস্থ্য ক্ষেত্রে বলুন, সব জায়গায়। কোনো জায়গায় ঢাকা ছেড়ে যেতে চায় না। তার কারনটা হলো জামালপুরের মতো সুবিধা সব জেলায় নেই।”বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জামালপুর রিক্রিয়েশন ক্লাবের সভাপতি মির্জা আজম এমপির সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন-  ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল,  সংসদ সদস্য ইঞ্জি: মো: মোজাফফরহোসেন, দুদক কমিশনার জহুরুল হক, সাবেক সিনিয়র সচিব ড. মো: জাফর উদ্দিন, ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা সচিব মো: কামরুল হাসান।

শিল্পাঞ্চল পুলিশের অতিরিক্ত আইজিপি মাহবুবর রহমান, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো: ইকরামুল হক টিটু গুলশান ক্লাবের প্রেসিডেন্ট মো: রফিকুল ইসলাম হেলাল, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি বাবু দেবদাস ভট্টাচার্য,  জেলা প্রশাসক শ্রাবস্তী রায়, জেলা পরিষদের চেয়ারম্যান এড. মুহাম্মদ বাকী বিল্লাহ, পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বাবু বিজন কুমার চন্দ, জামালপুর পৌরসভার সাবেক মেয়র মির্জা সাখওয়াতুল আলম মনিসহ আরো অনেকে।অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও রিক্রিয়েশন ক্লাবের সাধারন সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী।সুস্থ সংস্কৃতি, ক্রীড়া ও বিনোদন চর্চা বিকাশের মাধ্যমে একটি স্মার্ট নাগরিক সমাজ গঠনের লক্ষ্যে জামালপুর শহরতলীর পলাশগড়ে ৪ একর ৪৮ শতাংশ প্রতিষ্ঠিত হয়েছে জামালপুর রিক্রিয়েশন ক্লাব লিমিটেড।

 

মন্তব্য ( ০)





  • company_logo