• রাজনীতি

বেগম খালেদা জিয়ার মুক্তিসহ ১০ দফা দাবিতে পাবনায় বিএনপির মানববন্ধন

  • রাজনীতি
  • ১১ মার্চ, ২০২৩ ১৬:৩৩:২৩

ছবিঃ সিএনআই

তোফাজ্জল হোসেন বাবু,পাবনাঃ নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও কৃষি পণ্যের মূল্য বৃদ্ধি, গণতন্ত্র পুনরুদ্ধার এবং দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তিসহ ১০ দফা দাবিতে পাবনায় মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (১১ মার্চ) দুপুরে পাবনা শহরের আব্দুল হামিদ সড়কে এই কর্মসূচি পালিত হয়।

জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে ও সদস্য সচিব অ্যাডভোকেট মাসুদ খন্দকারের সঞ্চালনায় মানববন্ধন চলাকালে প্রধান অতিথির বক্তব্য দেন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামাল তালুকদার লালু।

এসময় বক্তারা বলেন, শুধু রাজনৈতিক নেতৃবৃন্দ নয় প্রতিটি মানুষ এই সরকারের প্রতি অতিষ্ঠ। নিম্ন আয়ের মানুষ আজকে দু’বেলা দু’মুঠো খেতে পারে না। শুধুমাত্র সরকারের দুর্নীতি ও লুটপাটের কারণে প্রতিটি দ্রব্যমূল্যের দাম বেড়েই চলেছে। প্রতিটি মানুষ এই সরকারের পতন চায়। তাই যেকোনো সময় গণঅভ্যুত্থানের মাধ্যমে স্বৈরাচারী সরকারের বিদায় ঘণ্টা বেজে উঠবে।

মানববন্ধনে জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুস সামাদ খান মন্টু, যুগ্ম আহ্বায়ক আনিসুল হক বাবু, নুর মোহাম্মদ মাসুম বগা ও আবু ওবায়েদ শেখ তুহিনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo