• বিনোদন

হৃতিক রোশনের প্রেমিকা বলেই তাকে নিয়ে এত কৌতূহল

  • বিনোদন
  • ১০ মার্চ, ২০২৩ ১২:৫৭:০৬

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ হৃতিক রোশনের প্রেমিকা বলে নন, গায়িকা-অভিনেত্রী সাবা আজাদ বহু দিন ধরেই রয়েছেন প্রচারের আলোয়। তবে বলিউড অভিনেতার সঙ্গে তার প্রেমের সম্পর্ক নিয়ে নানা কথা বলছেন নানা জনে। তাদের ব্যক্তিগত জীবন নিয়ে অধিক চর্চা কিংবা রটনা যে একেবারেই পছন্দ করেন না, তা বুঝিয়ে দিলেন সাবা। ব্যক্তিগত জীবনে এই উঁকিঝুঁকি পছন্দ না তার। তিনি মনে করেন, এটা পিতৃতন্ত্রের কুপ্রভাব।

হৃতিক আগে বিবাহিত সম্পর্কে ছিলেন সুজানা খানের সঙ্গে। সেই বিয়ে ভেঙে যায় ২০১৪ সালে। গত বছর ফেব্রুয়ারি মাসে নৈশভোজ সেরে একসঙ্গে বেরোতে দেখা যায় হৃতিক-সাবাকে। ২০২২ সালের মে মাসে করন জোহরের পঞ্চাশ বছরের জন্মদিনের পার্টিতে তারা সম্পর্কের কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেন। তার পর থেকে সমাজমাধ্যমে পরস্পরের পোস্টে মন্তব্য করতে দেখা যায় জুটিকে। পারিবারিক অনুষ্ঠান থেকে শুরু করে বিভিন্ন পার্টিতে একসঙ্গে দেখা যায় তাদের।নারী দিবস উপলক্ষে একটি অনুষ্ঠানে সাবা সম্প্রতি জানান, তার কাজের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চা হলে তিনি বিব্রত, বিরক্ত বোধ করেন।

তার কথায়, দীর্ঘ দিন ধরে নারীর জীবনে পুরুষের অবস্থান দিয়েই নারীকে চিহ্নিত করা হয়েছে। এটা বিশ্বজনীন প্রবণতা। কিন্তু আমার মনে হয়, এই ধারণা বদলাচ্ছে। নারীরা এখন সব ক্ষেত্রেই পুরুষদের মতোই সাফল্যের সঙ্গে কাজ করছে।সাবার কথায়, “আমরা এখনও সমান বেতন, মহিলাদের সুরক্ষা ইত্যাদির জন্য লড়ছি। পণপ্রথা, নারীপাচারের মতো নৃশংসতাও আছে। এখনও পৃথিবীতে নারী-পুরুষের সাম্য আসেনি। সেই কারণেই আন্তর্জাতিক নারী দিবস পালন করা। পৃথিবী সবার জন্য সমান হয়ে গেলে একটা বিশেষ দিন পালনের দরকার পড়বে না।”সাবাকে আগামী দিনে দেখা যাবে ‘রকেট ভয়েস ২’-এ। অন্য দিকে, হৃতিক ফিরছেন সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’-এ। তার সঙ্গে এ ছবিতে অভিনয় করছেন অনিল কাপুর, দীপিকা পাড়ুকোনের মতো তারকারাও।

 

মন্তব্য ( ০)





  • company_logo