• সমগ্র বাংলা

বগুড়ায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ালো জেলা প্রশাসন ও সিএনআই

  • সমগ্র বাংলা
  • ০৮ ফেব্রুয়ারী, ২০২৩ ১৯:২৩:১১

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ায় দিনে শীতের তীব্রতা কমলেও রাতে এখনো শীতের ঠান্ডা বাতাসে কষ্টে রয়েছে শীতার্ত মানুষেরা যারা এই বছর কোথাও থেকে পায়নি কোন শীতবস্ত্র। তাইতো শীতের বিদায় বেলায় শহরের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে যাদের সত্যিকার অর্থেই প্রয়োজন এমন শতাধিক শীতার্ত মানুষের মাঝে উষ্ণতার পরশ ছড়িয়ে দিয়েছে বগুড়া জেলা প্রশাসন এবং দেশের জনপ্রিয় সংবাদ মাধ্যম সিএনআই।

চ্যারিটি রাইটের সহযোগিতায় বুধবার সকালে বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ে বিভিন্ন এলাকার শীতার্ত এই মানুষগুলোর হাতে পরম মমতায় শীতবস্ত্র তুলে দেন প্রধান অতিথি বগুড়া জেলা প্রশাসক মো: সাইফুল ইসলাম। এসময় জেলা প্রশাসক বলেন, সরকারিভাবে শীতের শুরু থেকে কয়েকধাপে শীতার্ত মানুষের কাছে পৌঁছে দেওয়া হয়েছে শীতবস্ত্র। এছাড়াও বগুড়ায় জেলা প্রশাসনের উদ্যোগে সড়কে ঘুরে ঘুরে ভাসমান মানুষদের মাঝেও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। তারপরেও প্রতিদিন তার কার্যালয়ে অসংখ্য দরিদ্র শীতার্ত মানুষ আসেন শীতবস্ত্র চাইতে তিনি চেষ্টা করে গেছেন সাধ্যমতো মানুষের পাশে দাঁড়ানোর। মাঝে বগুড়ায় অনুষ্ঠিত উপ-নির্বাচনের কারণে আনুষ্ঠানিকভাবে শীতবস্ত্র বিতরণ না হলেও শীতের বিদায় বেলায় যাদের প্রকৃত অর্থে প্রয়োজন সেই রকম শতাধিক মানুষকে ভাল মানের কম্বল প্রদান করা হচ্ছে। আর জেলা প্রশাসনের মানবিক এই কার্যক্রমে ইতিবাচক ধারায় দেশের জনপ্রিয় সংবাদ মাধ্যম সিএনআই ও চ্যারিটি রাইট যেভাবে সংযুক্ত হয়েছে তিনি সংশ্লিষ্টদের ধন্যবাদ জ্ঞাপন করেন। এছাড়াও সমাজের সকল সামর্থ্যবান ব্যক্তি এবং প্রতিষ্ঠানকে শুধু শীত নয় প্রয়োজন অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে আহ্বান জানান তিনি।

সিএনআই এর বগুড়া জেলা প্রতিনিধি সাংবাদিক সঞ্জু রায়ের সার্বিক পরিচালনায় আয়োজিত এই বিতরণ কর্মসূচিতে এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বগুড়ার উপ-পরিচালক মাসুম আলী বেগ(উপ-সচিব), বগুড়া জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার গাজী মূয়ীদুর রহমান, ব্যবসায়ী নেতা ও সমাজসেবক পরিমল প্রসাদ রাজ, বাবলু রায়সহ বগুড়া জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

মন্তব্য ( ০)





  • company_logo