• সমগ্র বাংলা

রাঙ্গামাটি জেলার সর্বোচ্চ রেমিট্যান্স প্রেরণকারী ওমান প্রবাসী সোহেলকে সম্মাননা প্রদান

  • সমগ্র বাংলা
  • ০৮ ফেব্রুয়ারী, ২০২৩ ১৭:০২:১১

ছবিঃ সিএনআই

মোহাম্মদ আাজিজুল ইসলাম রাঙামাটিঃ  রাঙ্গামাটি জেলার সর্বোচ্চ রেমিট্যান্স প্রেরণকারী ওমান প্রবাসী এক্সিল্যান্ড গোল্ড আবায়া এল এল সি কোম্পানীর সত্ত্বাধিকারী বিশিষ্ঠ ব্যবসায়ী মোঃ সোহেল ওরফে জসিম কে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় এবং জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো (বিএম্ধসঢ়;ইটি) এর পক্ষ থেকে রাঙ্গামাটি জেলা প্রশাসন ও জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস এই সম্মাননা ক্রেস্ট প্রদান করে।

গত ১৮ ডিসেম্বর ২০২২ ইং তারিখ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আন্তর্জাতি অভিবাসী দিবস-২২ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় উক্ত সম্মাননা প্রদান করা হয়। মোঃ সোহেল ওরফে জসিম এর পক্ষে জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান এর কাছ থেকে উক্ত সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন তার বড় ভাই রাঙামাটি আসবাবপত্র ব্যবসায়ী কল্যাণ বহুমূখী সমবায় সমিতি লিঃ এর সভাপতি মোঃ মিজান।

ক্রেস্ট প্রদানকালে জেলা প্রশাসনের কর্মকর্তা ও জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস এর কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। দেশের অর্থনীতিকে সমৃদ্ধ করতে বৈধ পথে রেমিটেন্স প্রেরণ করায় ওমান প্রবাসী বিশিষ্ঠ ব্যবসায়ী মোঃ সোহলে ওরফে জসিম কে ধন্যবাদ ও শুভেচ্ছা জানান জেলা প্রশাসক মিজানুর রহমান।

মন্তব্য ( ০)





  • company_logo