• সমগ্র বাংলা

সাবেক চেয়ারম্যানকে হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন 

  • সমগ্র বাংলা
  • ০৭ ফেব্রুয়ারী, ২০২৩ ১৭:৩৯:৩৫

ছবিঃ সিএনআই

মোঃ হাসান, কুড়িগ্রামঃ কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা জাতীয়পার্টির যুগ্ম আহ্বায়ক আমজাদ হোসেনকে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন করেছে স্থানীয় জাতীয়পার্টির নেতাকর্মীরা। মঙ্গলবার দুপুরে নাগেশ্বরী উপজেলা পরিষদের সামনে মানববন্ধনে জাতীয়পার্টির উপজেলা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ডের সহস্রাধিক নেতাকর্মী অংশ নেন।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক সাবেক পৌরমেয়র আবদুর রহমান মিয়া, পৌর জাতীয়পার্টির আহ্বায়ক রুহুল আমিন মন্ডল রেজা, পৌর সদস্য সচিব ও বণিক সমিতির সভাপতি ফজলুল হক ফজলু, উপজেলা যুব সংহতির আহ্বায়ক শফিকুল ইসলাম মানিক, উপজেলা ছাত্র সমাজের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদসহ অনেকে। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসারকে স্মারকলিপি প্রদান করে মিছিল নিয়ে দলীয় কার্যালয়ে যান নেতাকর্মীরা।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত রোববার দুপুরে শহরের আলকারীম মাদ্রাসার সামনের সড়কে বামনডাঙ্গার সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেনকে ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আসাদুজ্জামান রনির ভাই হৃদয়ের নেতৃত্বে কয়েকজনের একটি দল লোহার রড ও পাইপ দিয়ে মারপিট করে আহত করে। পরে আমজাদ হোসেনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন উপস্থিত লোকজন। এ ঘটনায় আমজাদ হোসেনের ছোট ভাই সৈয়দ আলী হৃদয়সহ ৮ জনের নামে নাগেশ্বরী থানায় অভিযোগ দায়ের করেছেন। নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ নবীউল হাসান জানান, এ ঘটনায় অভিযোগ পেয়েছেন তারা। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। 

মন্তব্য ( ০)





  • company_logo