• সমগ্র বাংলা

ঠাকুরগাঁওয়ে পূর্ব শত্রুতার জেরে ৭০ বছরের বৃদ্ধকে মারপিটের অভিযোগ

  • সমগ্র বাংলা
  • ০৭ ফেব্রুয়ারী, ২০২৩ ১২:১৩:৩৫

ছবিঃ সিএনআই

আব্দুল আওয়াল, ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁওয়ে পূর্ব শত্রুতার জেরে কফিল উদ্দীন (৭০) নামে বৃদ্ধকে মারপিটের অভিযোগ উঠেছে। সোমবার রাতে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সার্জারী ওয়ার্ডে গিয়ে দেখা যায় তিনি ব্যাথায় কাতরাচ্ছেন। এ বিষয়ে তিনি সদর থানায় লিখিত অভিযোগ জমা দিয়েছেন বলে জানিয়েছেন। লিখিত অভিযোগে জানা যায়, গত ২ ফেব্রুয়ারি সদর উপজেলার আরাজী কৃষ্টপুর গ্রামের মৃত আমির উদ্দীনের ছেলে মো: কফিল উদ্দীন (৭০) প্রয়োজনে বাড়ি থেকে বের হন। পরক্ষনেই সদর থানার সালন্দর শিংপাড়া গ্রামস্থ রবিউলের মুদির দোকানের সামনে কাঁচা রাস্তার উপরে পৌছালে পূর্ব পরিকল্পনা অনুযায়ী কয়েকজন মানুষ লোহার রডসহ দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।

এ সময় তিনি দেখতে পান সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের উত্তর আরাজী কৃষ্টপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মো: রশিদুল ইসলাম (৩২), মো: মহির উদ্দীন (৫২) ও মো: শহিদুল ইসলাম (৪২) পূর্ব শত্রুতার জেরে তাকে মারপিট করছে। পরে আশপাশের মানুষজন এগিয়ে এলে তারা চলে যায়। পরে আহত অবস্থান কফিল উদ্দীনকে উদ্ধার করে ঠাকুরগাঁও ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। 

এ ব্যাপারে ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ মো: কামাল হোসেন বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য ( ০)





  • company_logo