• সমগ্র বাংলা

গলায় ফাঁস দিয়ে স্কুল ছাত্রের আত্মহত্যা

  • সমগ্র বাংলা
  • ০৬ ফেব্রুয়ারী, ২০২৩ ২১:০৭:১৯

প্রতীকী ছবি

জাবেদ ইকবাল চৌধুরী, কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে  মো. শফিকুর রহমান (১৩) নামে এক শিক্ষার্থী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।  সে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালি ৮নং ওয়ার্ড নাছর পাড়া এলাকার সুলতান আহমদের ছেলে। সোমবার (৬ ফেব্রুয়ারি) ভোররাতে টেকনাফের হোয়াইক্যং খারাংখালি নাছর পাড়ার তার নিজ বসত-ঘরের শয়ন কক্ষের ভেতর থেকে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয়। অভিমান করে নিহতের মা আসমা বেগম জানান, মো. শফিকুর রহমান কক্সবাজার মডেল হাইস্কুল এন্ড কেজির ৭ম শ্রেণীতে অধ্যায়নরত ছিলেন।

তাকে নিজ এলাকায় কাছের স্কুলে ভর্তি করার জন্য বলা হলে মায়ের সাথে রাগ করে । অভিমান করার পর রাতে খাওয়া দাওয়া শেষে নিজ শয়ন কক্ষে ঘুমাতে যায়। ভোরে তার মা ঘুম থেকে উঠে জানলা থেকে দেখতে পায় তার ছেলে গলায় ফাঁস লাগিয়ে ঝুলানো অবস্থায় রয়েছে। পরবর্তীতে স্থানীয়দের ডেকে রুমের দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থা থেকে তার মৃতদেহ নামানো হয় বলে আসমা বেগম জানায়।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হালিম জানান, এক স্কুল ছাত্র গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে বলে নিহতের পরিবারের পক্ষ থেকে ঘটনাটি জানানো হয়।

এ ঘটনায় উপ-পরিদর্শক (এসআই) মজিবুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সকালে নিহতের মৃতদেহটি উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

মন্তব্য ( ০)





  • company_logo