• বিনোদন

রণবীর-আলিয়ার বিরুদ্ধে একাধিক অভিযোগ করলেন কঙ্গনা

  • বিনোদন
  • ০৬ ফেব্রুয়ারী, ২০২৩ ১৪:০০:০০

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্ক: বিতর্কিত মন্তব্যের জন্য বেশ কুখ্যাতি আছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের। মতের অমিল কিংবা কাউকে অপছন্দ হলেই হলো একদম শূলে চড়িয়ে দিতে প্রস্তুত থাকেন। ভাট পরিবারের সঙ্গে তার সম্পর্কটা আগে থেকেই তিক্ত। তাই তো বরাবরই নিশানায় থাকেন আলিয়া ভাট। এবার তার সঙ্গী হলো স্বামী রণবীর কাপুরও।

কঙ্গনার অভিযোগ রণবীর ও আলিয়া নাকি একজোট হয়ে তার ওপর নজরদারি চালাচ্ছেন! নিজের দীর্ঘ পোস্টে তিনি লেখেন, ‘আমি যেখানেই যাচ্ছি আলোকচিত্রীরা খবর পেয়ে যাচ্ছে। বাড়ির ভেতরে কিংবা বাইরে, সর্বত্র কেউ আমার ওপর নজরদারি চালাচ্ছে।’

এই প্রসঙ্গেই কঙ্গনার পোস্ট বলছে, ‘শুনেছি ইদানীং আলোকচিত্রীদের নাকি এর জন্য টাকাও দেওয়া হয়। কিন্তু আমি অথবা আমার টিমে কারো সঙ্গে কোনো আর্থিক লেনদেন হয়নি। এখন তো সন্দেহ হচ্ছে আমার হোয়াটসঅ্যাপ থেকে তথ্য সংগ্রহ করা হচ্ছে।’ নাম না করেই রণবীর কাপুরের ওপর বড়সড় অভিযোগ তোলেন কঙ্গনা। তার দাবি, বলিউডের নেপো কিড তার বাড়ির বাইরে এসে হাজির হন। শুধু তাই নয় জোর খাটানোর চেষ্টাও করেন।

তোপ দাগালেন রণবীর ঘরনির প্রসঙ্গ টেনেও। কঙ্গনা লিখেছেন, ‘আরেকজন তার স্ত্রী। ও তো নকল করতে ওস্তাদ। আমি আমার ভাইয়ের বিয়েতে যে শাড়ি পরেছিলাম, নিজের বিয়েতে তিনি ওই একই শাড়ি পরেছেন।’ স্পষ্ট বোঝা যাচ্ছে কঙ্গনা এখানে আলিয়াকেই ইঙ্গিত করছেন।

শুধু ভাট পরিবার নিয়েই নয়। কিছুদিন আগে খানদের নিয়েও বিতর্কিত মন্তব্য করেন কঙ্গনা। ভারতের জনগণ খানদের একটু বেশিই ভালোবাসেন। এমনকি মুসলিম অভিনেত্রীদের ভারতীয়রা খুব পছন্দ করেন বলেও দাবি তার।

উল্লেখ্য, কঙ্গনাকে আগামীতে দেখা যাবে ‘ইমার্জেন্সি’ ছবিতে। এটি পরিচালনার পাশাপাশি প্রযোজনাও করেছেন এই নায়িকা। ছবিতে ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখা যাবে তাকে। এছাড়া অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অনুপম খের, শ্রেয়াস তালপাড়ে, মাহিমা চৌধুরী, মিলিন্দ সোমন, সতীশ কৌশিক প্রমুখ।

 

মন্তব্য ( ০)





  • company_logo