• সমগ্র বাংলা

গোপালপুরে শিশু ধর্ষণ মামলায় ইউপি সদস্য গ্রেফতার

  • সমগ্র বাংলা
  • ০৫ ফেব্রুয়ারী, ২০২৩ ১৯:৪১:২২

ছবিঃ সিএনআই

মো.নুর আলম, গোপালপুর (টাঙ্গাইল): টাঙ্গাইলের গোপালপুরে কওমীয়া মহিলা মাদরাসার চতুর্থ শ্রেণির এক শিশু ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দায়েরকৃত মামলার একমাত্র আসামী খলিলুর রহমান (৬০) নামে এক সাবেক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দুপুরে আদালতের মাধ্যমে আসামীকে টাঙ্গাইল জেল হাজতে পাঠানো হয়েছে। সে হাদিরা ইউনিয়নের ভাদুরীরচর গ্রামের মৃত মসলিম উদ্দিনের ছেলে ও ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য।

জানা যায়, গত শনিবার সাবেক ইউপি সদস্য খলিলুর রহমান মাদরাসার গেট থেকে ওই ছাত্রীকে ডেকে কাছে নেয়। তারপর চকলেট কিনে দেওয়ার কথা বলে কৌশলে ভাদুরীরচর কলেজের পুকুরের কোণায় নির্মিত টিনের তৈরী নির্জন ছাপড়া ঘরে নিয়ে যায়। সেখানে তাকে টাকা ও চকলেট দেওয়ার প্রলোভন দেখিয়ে যৌন কাজ করতে বলে। এতে শিশুটি রাজি না হওয়ায় জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে খলিল। পরে শিশুটির চিৎকারে স্থানীয়দের ছুটে আসতে দেখে দৌঁড়ে পালিয়ে যায়।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশারফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই ছাত্রীর মা বাদি হয়ে থানায়  নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে। মামলার একমাত্র আসামী খলিলুর রহমানকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

মন্তব্য ( ০)





  • company_logo