• গণমাধ্যম
  • লিড নিউজ

মুজতবা দানিশের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে জামালপুরে মানববন্ধন

  • গণমাধ্যম
  • লিড নিউজ
  • ০৫ ফেব্রুয়ারী, ২০২৩ ১৬:২৫:৫৮

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর: ডিজিটাল নিরাপত্তা আইনের নামে সাংবাদি হয়রানি বন্ধ করো  এই শ্লোগানকে সামনে রেখে সময় টেলিভিশনের বার্তা প্রধান মুজতবা দানিশের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও মানহানির বিরুদ্ধে জামালপুরে মানববন্ধন করেছেন  প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকবৃন্দ। আজ সকাল ১১ টায় শহরের দয়াময়ী চত্বরে এই মানববন্ধন করা হয়। 

প্রবীণ সাংবাদিক নূরুল হক জঙ্গীর সভাপতিত্বে ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন  বিটিভি প্রতিনিধি মোস্তফা বাবুল, বাংলাদেশ সংবাদ সংস্থার প্রতিনিধি মোখলেছুর রহমান লিখন,প্রথম আলোর প্রতিনিধি আব্দুল আজিজ, দৈনিক জনকন্ঠের আজিজুর রহমান ডল, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি শহিদুল ইসলাম তুফান, বাংলাদেশ কমিউনিষ্ট পাটি সাধারণ সম্পাদক মারুফ হাসান মানিক। 

বক্তারা  বলেন, মুজতবা দানিশ বাংলাদেশের একজন প্রথিতদশা সাংবাদিক। তিনি অভিজ্ঞ সজ্জনব্যক্তি এবং বস্তুনিষ্ট সাংবাদিকতার পথিকৃৎ তিনি যে প্রতিষ্ঠানে আছেন সেই প্রতিষ্ঠানের সর্বচ্চ পর্যায়ে কর্মরত। তার মতো একজন মানুষের বিরুদ্ধে একটি সংবাদ প্রকাশের জন্য আজকে যে ডিজিটাল আইনে মামলা হয়েছে সেটা অত্যন্ত নিন্দনীয়। জামালপুরের সাংবাদিকদের পক্ষ থেকে এই মামলা দায়ের এবং তাকে হয়রানীর জন্য তীব্র নিন্দা জানাচ্ছি। একই সাথে যে ঘটনার প্রেক্ষিতে যিনি এই মামলা দায়ের করেছেন তিনি একজন দোষী। তিনি বিশ্ববিদ্যালয়ের তদন্ত কমিটিতেই দোষী প্রমাণিত হয়েছেন।বক্তারা দোষী ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ এবং মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

মন্তব্য ( ০)





  • company_logo