• খেলাধুলা
  • লিড নিউজ

বিয়ের প্রাইভেসি নষ্ট হওয়ায় ক্ষোভ ঝারলেন ক্রিকেটার শাহিন আফ্রিদি

  • খেলাধুলা
  • লিড নিউজ
  • ০৫ ফেব্রুয়ারী, ২০২৩ ১১:৫৯:১৩

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্ক: বহুল আলোচিত এই বিয়ের অনুষ্ঠানে দেশটির সাবেক ও বর্তমান ক্রিকেটারদের অনেকেই উপস্থিত ছিলেন। পাক অধিনায়ক বাবর আজম, মোহাম্মদ হাফিজ, শাদাব খান, নাসিম শাহর সঙ্গে উপস্থিত ছিলেন সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদও।

খেলোয়াড়ি জীবনের আগে থেকেই আফ্রিদির ভক্ত ছিলেন শাহিন। সে কারণেই টুইটারে এই তারকার কাভার ফটোতে এখনও আছেন আফ্রিদি। ভক্ত এবং জাতীয় দলের উত্তরসূরী শাহিনের সঙ্গে মেয়ের বিয়ে দেওয়ার পর আবেগঘণ পোস্ট করেছেন শহিদ আফ্রিদি। পোস্টে সাবেক অলরাউন্ডার অভিনন্দন জানিয়েছেন নবদম্পতিকে।

টুইটারে শহিদ আফ্রিদি লিখেন, ‘মেয়ে হলো বাগানের সবচেয়ে সুন্দর ফুল। কারণ তারা আশীর্বাদের সঙ্গে ফুটে। মেয়ে এমন একজন যার সঙ্গে আপনি হাসেন, স্বপ্ন দেখেন, এবং হৃদয় নিংড়ে ভালোবাসেন। অভিভাবক হিসাবে আমি আমার কন্যার বিয়ে দিয়েছি শাহিন শাহ আফ্রিদির সঙ্গে। তাদের দুজনকে অভিনন্দন।’

এদিকে, নিজের খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়ে শাহিন আফ্রিদি বলেন, আলহামদুলিল্লাহ, সর্বশক্তিমান অত্যন্ত দয়ালু এবং উদার। আমরা যেন সবসময় একে অপরের পোশাক হয়ে থাকতে পারি।

ভক্তদের উদ্দেশে বলেন, আমাদের বিশেষ দিনটিকে আরও রাঙিয়ে তোলার জন্য সবাইকে ধন্যবাদ। আপনার বিশেষ প্রার্থনায় আমাদের মনে রাখবেন। তবে আনন্দের খবর জানালেও হতাশার কথাও লুকালেন না পাক তারকা পেসার।

বিয়ের প্রাইভেসি নষ্ট হওয়া নিয়ে তিনি বলেন, এটা খুবই হতাশাজনক যে বারবার অনুরোধ করা সত্ত্বেও আমাদের গোপনীয়তায় আঘাত করা হয়েছে এবং কোনো অপরাধবোধ ছাড়াই এটি হচ্ছে৷ আমি বিনীতভাবে আবারও সবাইকে অনুরোধ করব দয়া করে আমাদের স্মরণীয় বড় দিনটি নষ্ট করার চেষ্টা করবেন না।

মন্তব্য ( ০)





  • company_logo