• বিনোদন
  • লিড নিউজ

প্রতিদিনই নতুন নতুন রেকর্ড গড়ছে পাঠান

  • বিনোদন
  • লিড নিউজ
  • ০৫ ফেব্রুয়ারী, ২০২৩ ১০:১০:২৬

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ শুক্রবার ভারতে মোট ১৩.৫০ কোটির টিকিট বিক্রি হয়েছে ‘পাঠান’-এর। যার জেরে ভারতে এই ছবির মোট নেট আয় দাঁড়াল ৩৬৪.৫০। শনিবার ও রোববার ছুটির দিনে ‘পাঠান’-এর কালেকশন লাফিয়ে বাড়বে বলে আশা বক্স অফিস বিশেষজ্ঞদের। নতুন সপ্তাহে প্রবেশের আগে ৪০০ কোটির দোরগোড়ায় পৌঁছে যাবে পরিচালক সিদ্ধার্থ আনন্দের এই ছবি। বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডার শাহরুখ খানের ছবি দেখতে বাংলার মানুষ দু-হাত খুলে টিকিট কেটেছেন।

 রিপোর্ট বলছে, পশ্চিমবঙ্গ থেকে ‘পাঠান’-এর কালেকশন ১৮.৬৮ কোটি টাকা। আজ পর্যন্ত বাংলা ছবির ইতিহাসে ১০ কোটির গণ্ডি পার করেছে মাত্র চারটি ছবি (পাগলু, আমাজন অভিযান, চাঁদের পাহাড় এবং প্রজাপতি)। তবে শাহরুখ-সালমানদের ছবি দেখতে হলে ভিড় উপচে পড়ে পশ্চিমবঙ্গে। তা ফের প্রমাণ করে দিল ‘পাঠান’-এর কালেকশন।

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইট করেন, ‘পাঠান’ ৪০০ কোটির ক্লাবের দিকে দ্রুত এগোচ্ছে। দ্বিতীয় সপ্তাহেও দুর্দান্ত পারফরম্যান্স, দ্বিতীয় শুক্রবারেও দু-অঙ্কের ঘরে কামাই করেছে এই ছবি। এদিন দেশের বক্স অফিসে আমির খানের দঙ্গলের লাইফটাইম কালেকশনকে ছাপিয়ে বলিউডের ছবি হিট ছবির শিরোপা পেয়ে যাবে পাঠান। একমাত্র বাহুবলী-২ (৫১০ কোটি) এবং কেজিএফ-২ (৪৩৪ কোটি) এর হিন্দি সংস্করণই এগিয়ে আছে শাহরুখ-দীপিকাদের চেয়ে। আগামী সপ্তাহে এই দুই ছবির রেকর্ডও ভেঙে দেবে শাহরুখের ছবি- এমনটাই আশা বক্স অফিসে এক্সপার্টদের।

মুক্তির ১০ দিন পর বিশ্ব বক্স অফিসে এই ছবির মোট গ্রস কালেকশন ৭২৫ কোটি টাকা। শাহরুখ ছাড়াও এই ছবিতে দেখা মিলেছে জন আব্রাহাম, দীপিকা পাড়ুকোন, ডিম্পল কাপাডিয়া এবং আশুতোষ রানার।

মন্তব্য ( ০)





  • company_logo