• অপরাধ ও দুর্নীতি

ময়মনসিংহ সদরে নকল স্বর্ণের বারসহ প্রতারক গ্রেফতার  

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৪ ফেব্রুয়ারী, ২০২৩ ১৯:২৬:৫০

ছবিঃ সিএনআই

কাফি খান,ময়মনসিংহঃ গত ৩ ফেব্রুয়ারি ২০২৩  দুপুরে ময়মনসিংহ মেডিক্যাল থেকে স্ত্রীকে ডাক্তার দেখিয়ে কিশোরগঞ্জগামী সিএনজিতে উঠে। আসামীরাও একই সিএনজিতে উঠে। পথিমধ্যে আসামী রহিম স্বর্ণের বার কেনার জন্য ভিকটিমকে প্ররোচনা করে। কিন্তু ভিকটিম জানায় এই মুহূর্তে তার নিকট এটা কেনার মত টাকা নাই। পরবর্তীতে মাঝ রাস্তায় সিএনজি থামিয়ে নগদ ৫,২০০ টাকা ও অনুমান ৮০,০০০ টাকা মূল্যের স্বর্ণের অলংকার ছিনিয়ে নেয় এবং ভিকটিমকে লাথি মেরে সিএনজি থেকে ফেলে দেয়। 

ঐ দিন বিকালে র‌্যাব-১৪ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন রঘুরামপুর নলুয়াপাড়া স্টেশন রোড় রূপসী বাংলা ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর অফিসের সামনে কাঁচা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ০১ টি নকল স্বর্ণের বারসহ উক্ত আসামী ১। রহিম(৪০) পিতা—মৃত আমির আলী, সাং—চরকালিবাড়ী, ওয়ার্ড নং—৩২, থানা—কোতোয়ালী, জেলা—ময়মনসিংহ’কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীর নিকট হতে ০১) ০১ (এক) টি নকল স্বর্ণের বার ২। ০১ (এক) টি স্টিলের চাকু ৩। একটি লাইসেন্স বিহীন সিএনজি উদ্ধার করা হয়। এছাড়া ০২ (দুই) জন আসামী অভিযানের সময় ঘনাটাস্থল থেকে দৌড়িয়ে পালিয়ে যায়।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, সে এবং পলাতক আসামীরা দীর্ঘদিন ধরে একত্র হয়ে নকল স্বর্ণের বারের ব্যবসা করে বিভিন্ন লোককে প্রতারণা ও দস্যুতা করছিল। উক্ত বিষয়ে ধৃত আসামীদেরকে বিরুদ্ধে ময়মনসিংহ জেলার মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo