• রাজনীতি

বিএনপির মত আমরা মানুষ পোড়া রাজনীতি চাই না: রেলমন্ত্রী 

  • রাজনীতি
  • ০৩ ফেব্রুয়ারী, ২০২৩ ১১:২৬:২৯

ছবিঃ সিএনআই

আল মাসুদ,পঞ্চগড়: রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, 'বিএনপি ও জামায়াত শুধু ক্ষমতায় যেতে চায়, তারা জনতার স্বার্থে কোন কথা বলছে না। মন্ত্রী আরো বলেন, দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। বিএনপির মত আমরা মানুষ পোড়া রাজনীতি চাই না, আমরা আর পিছনের দিকে ফিরে যেতে চাই না। আমরা সামনের দিকে শান্তি ও উন্নয়নের পথে এগিয়ে যেতে চাই। বঙ্গবন্ধুর স্বপ্নের উন্নত সমৃদ্ধ সোনার বাংলা গড়তে চাই।আর সেই লক্ষে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) পঞ্চগড়ের বোদা উপজেলার বোদা পাথরাজ সরকারি কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবিন বরণ ও উন্নয়ন মুলক কাজের উদ্বোধনসহ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের অবসর জনিত বিদায়ে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ সব কথা বলেন। 

পঞ্চগড় জেলা প্রশাসক মো: জহুরুল ইসলামের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার শফিকুল ইসলাম, বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি, উপজেলা নির্বাহী কর্মকর্তা বহ্নি শিখা আশা, সাবেক পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা, নব নির্বাচিত পৌর মেয়র আজাহার আলী, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আমিনুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি আবু মো.ইমতিয়াজ হোসেন মির্জা. কলেজের সহকারী অধ্যাপক আলতাফ হোসেন প্রমূখ।

অনুষ্ঠানে কলেজের শিক্ষার্থীরা ফুল দিয়ে নবিন শিক্ষার্থীদের বরণ করে নেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এর আগে মন্ত্রী কলেজের সাংস্কৃতিক মঞ্চ, নিলুফার ইসলাম গার্ডেন চত্বর ও ফ্লাগ স্টেনের উদ্বোধন করেন।

মন্তব্য ( ০)





  • company_logo