• প্রশাসন

মাগুরায় কারা বন্দীরা পেল রঙিন টেলিভিশন, বই ও সেলাই মেশিন 

  • প্রশাসন
  • ০২ ফেব্রুয়ারী, ২০২৩ ১৮:৫৮:১৩

ছবিঃ সিএনআই

আলী আশরাফ, মাগুরা প্রতিনিধি: আজ বৃহস্পতিবার সকাল ১১ টায় মাগুরা জেলা কারাগারে পাঁচটি অত্যাধুনিক স্মার্ট টেলিভিশন উপহার দিয়েছেন মাগুরার বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক জনাব মোহাম্মদ আবু নাসের বেগ।

কারাগারের বন্দীদের সুস্থ বিনোদন এবং জীবন-মান উন্নয়নের লক্ষে টেলিভিশন এর পাশাপাশি ধর্মীয় গ্রন্থ ও নারী কয়েদিদের সেলাই মেশিন উপহার দেন জেলা প্রশাসক।

মাগুরা জেলা কারাগারের কয়েদিদের জীবনমান উন্নয়ন এবং সুস্থ বিনোদন উপভোগের মাধ্যমে জীবনের অন্ধকার দূর করে সুস্থ ও স্বাভাবিক জীবন গড়তে কাজ করে যাচ্ছে মাগুরার বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মদ আবু নাসের বেগ।

ধর্মীয় জ্ঞান চর্চার মাধ্যমে অপরাধ প্রবণতা থেকে বের হতে ধর্মীয় বই এবং মুক্তি লাভের পর নারী কয়েদিদের কর্মসংস্থান এর লক্ষে সেলাই মেশিন উপহার দেওয়া হয়। টেলিভিশন, ধর্মীয় বই ও সেলাই মেশিন পাওয়ার পর কয়েদিদের মাঝে আনন্দ ও উচ্ছ্বাস পরিলক্ষিত হয়।

কারাগার শুধু শাস্তির জায়গা নয়,সংশোধনেরও জায়গা- এরই প্রেক্ষাপটে বন্দীর হাতকে কর্মীর হাতে রূপান্তরিত করে সমাজের মূলধারায় সম্পৃক্ত করার মাধ্যমে দেশের উন্নয়ন অগ্রযাত্রায় সামিল করার জন্য জেলা প্রশাসন, মাগুরা এর বিভিন্ন সহায়তামূলক কার্যক্রম অব্যাহত আছে বলে জানান বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক জনাব মোহাম্মদ আবু নাসের বেগ। 

মন্তব্য ( ০)





  • company_logo