• রাজনীতি

দিনাজপুরে জাপার ইউনিয়ন কমিটির সম্মেলন সম্পন্ন

  • রাজনীতি
  • ০১ ফেব্রুয়ারী, ২০২৩ ১৯:০৭:৪৭

ছবিঃ সিএনআই

সালাহ উদ্দিন আহমেদ, দিনাজপুর:  জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও জেলা কমিটির সাধারন সম্পাদক আহমেদ শফি রুবেল বলেছেন। পরপর দুইটি বড় দল বিএনপি এবং আওয়ামী শাসন আমলে হাজার হাজার কোটি কোটি টাকা পাচার হয়েছে। দুর্নীতির টাকায় কানাডার বেগম পাড়ায় শত মত কোটি টাকায় ফ্লাট বানানো হয়েছে। এরশাদের আমলে দেশের মানুষের উন্নতি হয়েছে৷ এরশাদের উন্নয়ন আদর্শ স্বপ্ন বাস্তবায়নে তার ছোট ভাই জি এম কাদের পার্টির হাল ধরেছেন। তার নের্তৃত্বে জাতীয় পার্টি ক্ষমতায় আনতে জনগনের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন জিএম কাদেরর মত আদর্শবান নেতাকে ক্ষমতায় আনতে পারলে দুর্নীতিবাজদের বিচার করা হবে। দ্রব্যমূল্যের উর্ধগতি রোধ করা হবে৷ সাধারন মানুষের মাঝে অভাব অনটন দুর হবে।

আজ বুধবার বিকালে দিনাজপুর সদর উপজেলার ২ নম্বর সুন্দরবন ইউনিয়নের টেক্সটাইল বাজার চত্তরে জাতীয় পার্টির ইউনিয়ন কমিটির ত্রি বার্ষিক সম্মেলনে তিনি প্রধান অতিথির বক্তব্য দেন।

সম্মেলনে সভাপতিত্ব করেন কমিটির ইউনিয়ন কমিটির উপদেষ্টা সামসুল ইসলাম। এতে  বক্তব্য দেন জেলা কমিটির তথ্য গবেষনা সম্পাদক আক্তারুজ্জামান তুহিন, স্বেচ্ছাসেবক পার্টির জেলা কমিটির সদস্য সচিব মীর আনিসুজ্জামান মিলন, ইউনিয়ন কমিটির সভাপতি শহিদুল ইসলাম হাবলু, শুভেচ্ছা বক্তব্য দেন আবুল হোসেন।

সম্মেলনে শহিদুল ইসলাম হাবলুকে পুনরায় সভাপতি,  আশরাফ আলীকে সাধারণ সম্পাদক এবং কাদের খানকে সাংগঠনিক সম্পাদক মনোনিত করে ৩৮ সদস্য বিশিষ্ট ইউনিয়ন কমিটি গঠন করা হয়েছে। 

সম্মেলন শেষে সংগঠনের দরিদ্র কর্মীসহ শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরন করা হয়।

মন্তব্য ( ০)





  • company_logo