• সমগ্র বাংলা

বসতভিটা বিরোধ নিয়ে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

  • সমগ্র বাংলা
  • ২৯ জানুয়ারী, ২০২৩ ১০:৫৩:৩৭

প্রতীকী ছবি

জাবেদ ইকবাল চৌধুরী, কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে বসতভিটা নিয়ে বিরোধকে কেন্দ্র করে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হয়েছেন। শনিবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় টেকনাফ শাহপরীর দ্বীপ পশ্চিম উত্তর পাড়ায় ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, শাহপরীর দ্বীপ পশ্চিম উত্তর পাড়ার মৃত মকবুল আহমদের দুই ছেলে মোহাম্মদ ইউনুস ও মোহাম্মদ হোসন ওরফে মাহাছনের মধ্যে দীর্ঘদিন ধরে বসতভিটা নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। এ ঘটনার সূত্র ধরেই শনিবার সন্ধ্যায় উভয় পরিবারের মধ্যে ঝগড়া বাধে। এ সময় আক্রমণ ও পাল্টা আক্রমণে মোহাম্মদ হোসেন  গুরুতর আহত হন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। এতে মোহাম্মদ হোসেনকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানে তিনি মারা যান।

সাবরাং ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ড সদস্য রেজাউল করিম রেজু জানান, পরিষদের কাজে ব্যস্ত থাকায় ঘটনার আদ্যেপান্ত বলতে পারছি না। প্রথমে এলাকার লোকজনের কাছ থেকে মুঠোফোনে মারামারির বিষয়টি জেনেছি এবং পরে মোহাম্মদ হোসেনের মৃত্যুর বিষয়টি তারা আমাকে অবগত করেছে। তবে তাদের দুই ভাইয়ের মধ্যে পারিবারিক বসতভিটা নিয়ে আগে থেকে দ্বন্দ্ব চলে আসছিল।

মন্তব্য ( ০)





  • company_logo