• সমগ্র বাংলা

উলিপুরে স্ত্রীর হাতে স্বামী খুনের অভিযোগ

  • সমগ্র বাংলা
  • ২৬ জানুয়ারী, ২০২৩ ১৮:৩৭:১৪

ফাইল ছবি

মোঃ হাসান, কুড়িগ্রামঃ কুড়িগ্রামের উলিপুরে স্ত্রীর হাতে স্বামী খুন হওয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার বেলা ১১টায় পৌরসভার নিজাইখামার হাজীপাড়া গ্রামে। পুলিশ মরদেহ উদ্ধার করে কুড়িগ্রাম মর্গে প্রেরণ করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার ওই গ্রামের মৃত সকরুদ্দির ছেলে গোলজার হোসেন (৬০) বিলে ছাগল বেঁধে আসে। কিছুক্ষন পরে গিয়ে দেখে একটি ছাগলের বাচ্চা দড়ি গলায় প্যাচ লেগে মরে আছে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া চলে আসছে। বৃহস্পতিবার বেলা ১১টায় দিকে বাড়ির সামনে নিজাই খামার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্বামী গোলজার হোসেন ও স্ত্রী সাহেদা বেগম (৫৫) ঝগড়া লাগে। এসময় স্থানীয় লোকজন দু’জনকে সরিয়ে দেয়। এরপর গোলজার হোসেন বাড়ির পার্শ্ববর্তী চায়ের দোকানে চা খাওয়ার এক পর্যায়ে অসুস্থ হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

গোলজার হোসেনের মেয়ে শাহিনুর বেগম (৩০) ও সাবিনা বেগম (২৫) জানায় তার বাবা দীর্ঘদিন ধরে পেটের ব্যাথা, শ্বার্সকষ্ট এবং হার্ডের রোগে ভূগছিলেন। উলিপুর থানার অফিসার ইনচার্জ শেখ আশরাফুজ্জামান বলেন, পরিবারের কারো কোন অভিযোগ নেই। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo