• তথ্য ও প্রযুক্তি

এক চার্জে ৩৭ ঘণ্টা চলবে ইয়ারবাড

  • তথ্য ও প্রযুক্তি
  • ২৬ জানুয়ারী, ২০২৩ ১৭:১১:৫০

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ ভারতীয় বাজারে এলো নয়েজের আরও একটি নতুন ইয়ারবাডস। নয়েজ বাডস কমব্যাট নামের এই ইয়ারবাডটি এক চার্জে ৩৭ ঘণ্টা চলবে বলেই দাবি সংস্থার। এছাড়া নিবিড় গেমিং সেশনের জন্য ডিজাইন করা হয়েছে। কোম্পানি দাবি করেছে যে, ইয়ারবাডগুলোতে ব্যবহারকারীদের প্রতিটি ছোট খুঁটিনাটি এবং পরিষ্কার অডিও শুনতে পাবেন।

ইয়ারবাডটি ইন-ইয়ার ডিজাইনের সঙ্গে এসেছে। ফলে এটি সহজেই কানে পরে থাকা যাবে। ইয়ারবাডগুলোতে ব্যবহৃত হয়েছে ১৩ এমএম ড্রাইভার এবং কোয়াড মাইক্রোফোন। এছাড়াও এটি ৪০ এমএস আল্ট্রা লো ল্যাটেন্সি অফার করবে। এমনকি হেয়ারেবলটিতে দেওয়া হয়েছে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি, যার রেঞ্জ ১০ মিটার পর্যন্ত। এর সঙ্গে ইয়ারফোনটি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্টসহ এসেছে।

সংস্থার দাবি, একবার চার্জে চার্জিং কেসসহ এটি ৩৭ ঘণ্টা পাওয়ার ব্যাকআপ দেবে। পাশাপাশি এর একেকটি ইয়ারবাড ৮ ঘণ্টা পর্যন্ত ব্যবহারযোগ্য। এছাড়াও ইয়ারফোনটিতে ফার্স্ট চার্জিং সাপোর্ট দেওয়া হয়েছে। পানি থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারবাডগুলোতে দেওয়া হয়েছে IPX5 রেটিং।

স্টিল্থ ব্ল্যাক, কোভার্ট হোয়াইট এবং শ্যাডো গ্রে, এই তিনটি বিকল্প রঙে ইয়ারবাডটি বেছে নিতে পারবেন। ভারতীয় বাজারের নয়েজ বাডস কমব্যাট ইয়ারবাডের দাম ১ হাজার ৪৯৯ টাকা। বর্তমানে সংস্থার নিজস্ব ওয়েবসাইট ও ই-কমার্স সাইট ফ্লিপকার্টে কিনতে পাওয়া যাবে ইয়ারফোনটি।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

মন্তব্য ( ০)





  • company_logo