• সমগ্র বাংলা

পাবনায় নসিমনের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  • সমগ্র বাংলা
  • ২৬ জানুয়ারী, ২০২৩ ১৪:১৭:০৯

প্রতীকী ছবি

তোফাজ্জল হোসেন বাবু,পাবনাঃ পাবনার ঈশ্বরদী উপজেলায় ইঞ্জিনচালিত নসিমনের ধাক্কায় অপু বিশ্বাস (৩০) নামের মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বুধবার (২৫ জানুয়ারি) রাতে উপজেলার দাশুড়িয়া সিএনজি পাম্পের সামনে ঈশ্বরদী-পাবনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। অপু মাগুরা জেলার হাট মালঞ্চী এলাকার অনাথ বিশ্বাসের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষর্শীরা জানান, কর্মস্থল থেকে মোটরসাইকেলযোগে ঈশ্বরদীতে ফেরার পথে দাশুড়িয়া নতুন ট্রাফিক মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ধাক্কা লেগে অপু ছিঁটকে রাস্তায় পড়ে যান।

এ সময় বিপরীত দিক থেকে আসা ইঞ্জিনচালিত নসিমনের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা অপুকে দ্রুত উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।সেখানে অপুর শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, সড়ক দুর্ঘটনায় আহত মোটরসাইকেল আরোহীকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করেছে। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত অপুর স্বজনদের খবর পাঠানো হয়েছে।

তিনি বলেন, দুর্ঘটনার পরপরই নসিমনচালক দ্রুত পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য ( ০)





  • company_logo