• রাজনীতি

বিএনপি হচ্ছে শীতের পাখি- তথ্য মন্ত্রী

  • রাজনীতি
  • ১৫ জানুয়ারী, ২০২৩ ২০:৩৯:৪২

ছবিঃ সিএনআই

মামুনার রশিদ মিঠু, নীলফামারী: বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড: হাছান মাহমুদ বলেছেন, বিএনপি হচ্ছে শীতের পাখি। শীত কালে যখন সাইবেরিয়া থেকে, হিমালয় থেকে পাখি আসে মাছ খায়, ধান খায়, মোটাতাকমজা হয়, তেমনি বিএনপি নির্বাচন আসলে নমিনেশন বানিজ্য করে মোটা তাজা হয়। বিএনপিকে সারা বছর দেখা যায় না কিন্তু নির্বাচন আসলে দেখা যায়। রবিবার (১৫ জানুয়ারি) রবিবার দুপুরে নীলফামারী সৈয়দপুরে প্রধানমন্ত্রীর পক্ষে কম্বল বিতরণ অনুষ্ঠানে এসে এসব বলেন তিনি।

তিনি আরও বলেন, আমরা নেত্রীর নির্দেশে উত্তর বঙ্গের শীতার্তদের মাঝে কম্বোল দিতে এসেছি। এখানে বিএনপিকে দেখা যায়নি। মির্জা ফখরুলের বাড়ি উত্তরবঙ্গে ঠাকুরগাওয়ে। তারা একটি কম্বলও বিতরণ করেনি। তথ্য মন্ত্রী বলেন, আমরা যখন সরকার গঠন করি তখন বাংলাদেশ ছিল ৬০ তম অর্থনিতির দেশ। আজ বাংলাদেশ ৩৫ তম অর্থনিতির দেশ। বাংলাদেশ ২৫ টি দেশকে পিছনে ফেলে এগিয়ে আসলেও তারা(বিএনপি) ষড়যন্ত্র বন্ধ করেনি। শুধু অর্থনিতিতেও নয়। দেশ এখন সামরিক শক্তিতেও এগিয়ে। দেশ এখন পৃথিবীর মধ্যে ৪০ তম সামরিক শক্তির দেশ।

অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রংপুর অঞ্চলের জনপ্রতিনিধি ও নেতা কর্মীদের মাধ্যমে প্রায় ২৭ হাজার কম্বল বিতরন করে। এসময় রেলমন্ত্রী এ্যাডঃ নুরুল ইসলাম সুজন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, দুর্যোগ ব্যস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান।বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলির সদস্য শাহাজান খানসহ ত্রান ও সমাজ কল্যান সম্পাদক আমিনুল ইসলাম উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo