• বিশেষ প্রতিবেদন

কম্বল পেয়ে খুশি ব্রহ্মপুত্রপাড়ের দরিদ্র মানুষ

  • বিশেষ প্রতিবেদন
  • ১১ জানুয়ারী, ২০২৩ ১৩:৫৮:৪০

ছবিঃ সিএনআই

মোঃ হাসান, কুড়িগ্রামঃ কুড়িগ্রামে শীতের তীব্রতা বেড়েছে। সকাল থেকে ঘন কুয়াশা আর হিমেল হাওয়ায় কষ্ট বেড়েছে খেটে খাওয়া দিনমজুর শীতার্ত মানুষগুলোর। এসব মানুষগুলোর পাশে দাঁড়াতে উপহারের হাত বাড়িয়ে দিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম।

বুধবার(১১ জানুয়ারি) দুপুরে কুড়িগ্রাম জেলা পুলিশের আয়োজনে ব্রহ্মপুত্র নদী বেষ্টিত চর রাজিবপুর থানা চত্বরে জিসকা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাদ্দাম হোসেনের উদ্যোগে ২০০ জন দরিদ্র শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ ও ২৫ জন শিশু শিক্ষার্থীকে সোয়েটার(জ্যাকেট) উপহার দেয়া হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম জানান, কুড়িগ্রামে শীতের শুরু থেকেই বিভিন্ন দাতা সংস্থা ও ব্যক্তি সহায়তায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ শুরু করা হয়েছে। এরই অংশ হিসেবে সীমান্তবর্তী উপজেলা চর রাজিবপুরে এসব কম্বল বিতরণ করা হয়।আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন- রৌমারী সার্কেল মো. সোহেল উদ্দিন, উলিপুর সার্কেল ইন্সপেক্টর নাজমুল আলম, রাজিবপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোজাহারুল ইসলাম, পুলিশ পরিদর্শক(তদন্ত) আতাউর রহমান, এসআই মশিউর রহমান, সিএনআই প্রতিবেদক জাহিদ হাসান প্রমুখ।

মন্তব্য ( ০)





  • company_logo