• প্রশাসন

সাভার মহাসড়কে থ্রী হুইলার বন্ধ ও দুর্ঘটনা এড়াতে হাইওয়ে পুলিশের সভা

  • প্রশাসন
  • ২৪ ডিসেম্বর, ২০২২ ১৮:০৬:৪২

ছবিঃ সিএনআই

মশিউর রহমান, সাভারঃ মহাসড়কে চলাচলকারী থ্রি হুইলার জাতীয় পরিবহন চলাচল বন্ধ ও সকল চালকদের সচেতনতা বৃদ্ধিতে পরিবহন শ্রমিক-নেতাদের নিয়ে মতবিনিময় সভা করেছে সাভার হাইওয়ে থানা পুলিশ।

শনিবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের সিএন্ডবি এলাকায় এই সভার আয়োজন করেন গাজিপুর রিজিয়নের সাভার হাইওয়ে থানা পুলিশ। 

এসময় হাইওয়েতে নিরাপত্তা ব্যবস্থাসহ আইনশৃঙ্খলার উন্নয়নে সাধারণ জনগণকে পুলিশের পাশে থেকে সার্বিক সহযোগিতার আহ্বান জানান আয়োজকরা।

সাভার হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মোঃ আজিজুল হক পরিবহন শ্রমিক ও মালিকদের সাথে মহাসড়কে দুর্ঘটনা রোধে নানা দিক নিয়ে আলোচলা করেন। 

তিনি বলেন, মহামান্য হাইকোর্টের আদেশ অমান্য করে তিন চাকার অটোরিকশা ও থ্রী হুইলারগুলো বিভিন্ন সময় মহাসড়কে প্রবেশ করে চলাচল করে। এ কারনে দুর্ঘটনার শিকার হয়ে অনেকের মৃত্যু হয়। অবৈধ এসব যানবাহনের বিরুদ্ধে মামলা দিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়। মহাসড়কে থ্রী হুইলার না উঠার জন্য সব সময় আমাদের অভিযান চলমান রয়েছে। এছাড়া বিভিন্ন সময় দুর্ঘটনা রোধে চালকদের সাথে আলোচনা করে সচেতন করা হয়। এসকল থ্রি হুইলার মহাসড়কে উঠে দুর্ঘটনার স্বীকার যেন না হতে হয় সেজন্য চালক ও মালিকদের সচেতন করতে আজকের এই আয়োজন। 

সভায় মটরযান চালক, সুপার ভাইজার, হেলপার ও শ্রমিক সংগঠনের নেতাসহ প্রায় দেড় শতাধিক মানুষ উপস্থিত ছিলেন। 

মন্তব্য ( ০)





  • company_logo