• উদ্যোক্তা খবর

বগুড়ায় শীতার্ত মানুষের মাঝে স্বর্ণগ্রামের শীতবস্ত্র বিতরণ

  • উদ্যোক্তা খবর
  • ১৯ ডিসেম্বর, ২০২২ ১০:৫৯:৪১

ছবিঃ সিএনআই

সঞ্জু রায়, বগুড়াঃ বগুড়ায় আর্ত মানবতার সংগঠন ‘স্বর্ণগ্রাম’ এর উদ্যোগে রবিবার বিকেলে সদরের সাবগ্রাম দক্ষিণপাড়ায় দরিদ্র ও অসহায় প্রায় ৩ শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে ভাল মানের কম্বল বিতরণ করা হয়েছে।

স্বর্ণগ্রামের প্রতিষ্ঠাতা অভিরাম রায়ের পৃষ্ঠপোষকতায় এবং সংগঠনের সভাপতি নূর আলম সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সকলের হাতে এই শীতবস্ত্র তুলে দেন বগুড়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক।

এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা হাজারো প্রতিবন্ধকতাকে উপেক্ষা করে জনগণের ভালবাসা নিয়ে দেশকে সারাবিশ্বের মাঝে উন্নয়নের রোলমডেল হিসেবে গড়ে তুলেছে। তিনি দেশের অবকাঠামোগত উন্নয়ন সাধনের পাশাপাশি তৃণমূলে পৌঁছে দিয়েছেন সরকারি সকল গুরুত্বপূর্ণ সেবা। কিন্তু এই অগ্রযাত্রায় সমাজের সকলের সন্মিলিত অংশগ্রহণ প্রয়োজন সেখানে অত্র এলাকায় সুদীর্ঘ সময় ধরে স্বর্ণগ্রামের সকল মানবিক কার্যক্রমের তিনি ভূয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যতেও এই কার্যক্রম অব্যাহত রাখার আহ্বান জানান।  

স্বর্ণগ্রামের সহ-সভাপতি মোস্তাক আহম্মেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবগ্রাম ইউপি চেয়ারম্যান ফরিদ উদ্দিন সরকার, ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু সালেহ নয়ন এবং ইউপি সদস্য আব্দুল কাইয়ম সরকার। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন স্বর্ণগ্রাম সংগঠনের সহ-সভাপতি সাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদক ওয়াজেদ শহীদ তরফদার, যুগ্ম সাধারণ সম্পাদক মনজুর আহম্মেদ মুক্ত, অর্থ সম্পাদক লক্ষণ রায় প্রমুখ।  

শীতবস্ত্র বিতরণ পরবর্তী অনুষ্ঠানে এলাকায় ভাল কাজে অবদান রাখার স্বীকৃতি হিসেবে স্বর্ণগ্রামের উদ্যোগে এ বছর বুজরুগধামা ফাজিল মাদ্রাসার সাবেক শিক্ষক মাওলানা আনসার আলীকে সম্মাননা জানানো হয়। সম্মাননাস্বরুপ তার হাতে ক্রেস্ট ও অর্থ পুরস্কার হিসেবে নগদ ৫ হাজার টাকা তুলে দেন সংশ্লিষ্টরা। 

 

 

মন্তব্য ( ০)





  • company_logo