• শিক্ষা

ঘুমের মধ্যে জবি শিক্ষার্থীর মৃত্যু

  • শিক্ষা
  • ১৭ ডিসেম্বর, ২০২২ ১৭:৩১:৫২

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ নিজ বাড়িতে ঘুমের মধ্যে হার্টঅ্যাটাকে শিপন বিশ্বাস নামে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার (১৬ ডিসেম্বর) ভোরে তার মৃত্যু হয়।

শিপন বিশ্বাস মাগুরা জেলার শালিখা উপজেলার চটকাবাড়িয়া গ্রামের সত্য বিশ্বাস ও পবিত্রা বিশ্বাসের একমাত্র ছেলে। তিনি বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ১৩ ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল। তিনি বলেন, সকালেই শিপন বিশ্বাসের মৃত্যুর খবর পেয়েছি। খবর পাওয়ার পর তার পরিবারের সঙ্গে যোগাযোগ করি। ভোরে নিজ বাড়িতেই মারা যায় শিপন। তার মৃত্যুতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় পরিবার শোকাহত।

এদিকে শিপনের অকাল মৃত্যুতে পরিবার ও বন্ধুদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের একমাত্র অবলম্বনকে হারিয়ে সবাই দিশেহারা। বিভাগেও শোকের ছায়া নেমে আসে।

দর্শন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. হাফিজুল ইসলাম বলেন, শিপন অত্যন্ত মেধাবী শিক্ষার্থী ছিল। অত্যন্ত বিনয়ী এবং বুদ্ধিদীপ্ত হওয়ায় সবার সঙ্গেই সুসম্পর্ক ছিল তার। সে এভাবে সবাইকে ছেড়ে চলে যাবে তা মেনে নেওয়ার মতো নয়। তার অকাল প্রয়াণে আমরা সবাই শোকাহত। তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।

মন্তব্য ( ০)





  • company_logo