• সমগ্র বাংলা

 নওগাঁয় শিশু ধর্ষণচেষ্টা মামলার আসামি গ্রেফতার

  • সমগ্র বাংলা
  • ০৫ ডিসেম্বর, ২০২২ ১৮:৩৫:৩৬

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ নওগাঁর রানীনগর উপজেলায় শিশু ধর্ষণচেষ্টা মামলায় শফির মোল্লা (৫৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৫ ডিসেম্বর) বিকেল ৩টায় জেলার মান্দা উপজেলার কাশোপাড়া ইউনিয়নের জশোপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার শফি মিরাট ইউনিয়নের জালালাবাদ গ্রামের বাসিন্দা।

মামলা সূত্রে জানা যায়, ৬ নভেম্বর দুপুরে শিশুটি বাড়ির পাশে খেলা করছিল। এ সময় প্রতিবেশী শফির মোল্লা শিশুটিকে খাওয়ার জিনিস দেওয়ার প্রলোভন দিয়ে বাড়ির ভেতরে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। শিশুটির চিৎকার শুনে তার মা শফির বাড়িতে ঢুকলে গালিগালাজ করে বের করে দেন। বাড়ি গিয়ে শিশুটি যন্ত্রণায় কান্না করতে থাকে। তাকে রানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

তার শারীরিক অবস্থার অবনতি হলে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় শিশুর বাবা বাদী থানায় মামলা করেন।

ঘটনার পর থেকেই অভিযুক্ত শফির মোল্লা পলাতক ছিলেন। মান্দা উপজেলার কাশোপাড়া ইউনিয়নের জশোপাড়া গ্রামে তার মেয়ের বাড়িতে অবস্থান করছিল বলে পুলিশ জানতে পারে। সোমবার বিকেলে তিনি গ্রামের মাঠে ধান কাটছিলেন। তাকে গ্রেফতারের পর থানায় আনা হয়।

ভুক্তভোগীর শিশুর বাবা বলেন, ‘মামলার পর থেকেই আসামির পরিবার আমাদের বিভিন্নভাবে হুমকি-ধামকি দিচ্ছিল। অবশেষে আসামিকে পুলিশ গ্রেফতার করেছে। এখন ন্যায় বিচার পাবো এমন প্রত্যাশা করছি।’

রানীনগর থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা নাজমুল হক বলেন, গোপন তথ্যে আসামির অবস্থান নিশ্চিত করে মান্দা থানা পুলিশের সহযোগিতায় তাকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার তাকে আদালতে পাঠানো হবে।

মন্তব্য ( ০)





  • company_logo