• জাতীয়

রাজধানীর চকবাজারে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • জাতীয়
  • ০৪ ডিসেম্বর, ২০২২ ১৭:৪২:৫১

প্রতীকী ছবি

নিউজ ডেস্কঃ রাজধানীর চকবাজার হোসেনি দালান এলাকায় শ্যামলী ইকবাল (৪৫) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঋণের টাকা শোধ করতে না পারায় আত্মহত্যা করেছেন বলে ধারণা পুলিশের।

রোববার (৪ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে। পরে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বিকেল সোয়া ৪টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায় পুলিশ।

মৃত শ্যামলীর স্বামী ইকবাল বলেন, আমি এপেক্স কোম্পানিতে চাকরি করি। আমার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। প্রতিদিনের মতো আমি অফিসে চলে যাই। আমার ছেলে মেয়ে বাইরে থেকে এসে দেখে দরজা বন্ধ। পরে অনেক ডাকাডাকি করলেও দরজা না খোলায় পরে দরজা ভেঙে দেখা যায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলছে। পরে পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলে পাঠায়।

তিনি আরও বলেন, সে বিভিন্ন সমিতি করতো। বিভিন্ন সময় সমিতি থেকে লোন নিয়ে সেই লোন শোধ করতে পারেনি। এজন্য সে মানসিকভাবে হতাশাগ্রস্ত ছিল। এর আগেও ২০২১ সালে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। আমার দুইটা সন্তান মা হারা হয়ে গেল আমি কি করব সেটাই বুঝতে পারছি না।

এ বিষয়ে জানতে চাইলে চকবাজার থানার উপ-পরিদর্শক (এসআই) রুবেল খান বলেন, আমরা খবর পেয়ে চকবাজার থানার হোসেনি দালান এলাকার ২৫/২৬ বাসা থেকে শ্যামলী ইকবাল নামে এক নারীর মরদেহ উদ্ধার করি। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, পরিবারের সঙ্গে কথা বলে জানা যায় তিনি ঋণগ্রস্ত ছিলেন। ঋণের টাকা শোধ করতে না পারায় মানসিক চাপে এই ঘটনা ঘটে থাকতে পারে। তবুও মৃত্যু সঠিক কারণ জানার জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানান তিনি।

মন্তব্য ( ০)





  • company_logo