• খেলাধুলা

বিজিবির রিজিয়ন পর্য্যায়ের এ্যাথলেটিক্সে কক্সবাজার চ্যাম্পিয়ন, রানারআপ রংপুরের উত্তর পশ্চিম রিজিয়ন

  • খেলাধুলা
  • ৩০ নভেম্বর, ২০২২ ২০:৩৭:৫২

ছবিঃ সিএনআই

সালাহ উদ্দিন আহমেদ, দিনাজপুর: দিনাজপুরে আয়োজিত বিজিবি'র এ্যাথলেটিক্স প্রতিযোগিতায় ৬চি স্বর্ন, ৫টি রৌপ্য এবং ২টি তাম্র পদক জয় করে কক্সবাজার রিজিয়ন চ্যাম্পিয়ন এবং ৫টি স্বর্ন ৩টি রৌপ্য এবং ৫ টি তাম্য পদক পেয়ে রানার আপ হয়েছে স্বাগতিক রংপুরের উত্তর পশ্চিম রিজিয়ন।

 দিনাজপুরের ফুলবাড়ীতে বিজিবি'র ( বডার গার্ড বাংলাদেশ)  ২৯ ব্যাটালিয়ন মাঠে  আজ বৃহস্পতিবার চুড়ান্ত  প্রতিযোগিতা শেষে পুরষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গেল ২৮ নভেম্বর শুরু হওয়া ওই  প্রতিযোগিতায় নিয়েছিল বিজিবির ঢাকা এবং ময়মনসিংহ  সেক্টর,  যশোহরের দক্ষিন পম্চিম রিজিয়ন, সরাইলের উত্তর পূর্ব রিজিয়ন, চট্রগ্রামের দক্ষিন পূর্ব রিজিয়ন, কক্সবাজার রিজিয়ন এবং স্বাগতিক রংপুরের উত্তর পম্চিম রিজিয়নের (৫ টি রিজিয়নের) এ্যাথলেটিক্সরা। 

চ্যাম্পিয়ন  এবং রানারআপ রিজিয়ন টিমকে কাপ এবং বিজয়ী খেলোয়াড়দের হাতে পদক তুলে দেন বিজিবি'র রংপুর রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ. বি.এম. নওরোজ এহসান (বিএসপি, পিএসসি)। এসময় উপস্হিত ছিলেন রংপুর রিজিয়নের সেক্টর কমান্ডারসহ ব্যাটালিয়ন কমান্ডারসহ অন্যান্যরা। এসময় আনন্দ উল্লাসে ফেটে পড়েন বিজিবির সৈনিকরা।

মন্তব্য ( ০)





  • company_logo