• প্রশাসন

সাধারণ মানুষের প্রয়োজনে পুলিশ সর্বদা পাশে থাকবে: বগুড়া পুলিশ সুপার

  • প্রশাসন
  • ৩০ নভেম্বর, ২০২২ ২০:১০:১৫

ছবিঃ সিএনআই

সঞ্জু রায়, বগুড়া: বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম বলেছেন, নারীদের আর কেউ দমিয়ে রাখতে পারবে না। ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে এখন নারী জাগরণের সূচনা হয়েছে’। তবে সমাজে এখনো নারী নির্যাতন, যৌন নির্যাতন ও নিপীড়ন হয়ে থাকে। কিন্তু এক্ষেত্রে নির্যাতিত নারীদের সেবা প্রদানে থানায় একটি নারী, শিশু, প্রতিবন্ধী ও বয়স্ক হেল্প ডেক্স চালু করা হয়েছে যেখানে যেকোন অন্যায়ের বিরুদ্ধে শতভাগ স্বচ্ছতা ও আন্তরিকতার সাথে পুলিশি সেবা নিশ্চিত করা হয়। সুতরাং কোনো ক্ষেত্রেই নারীদের আর পিছিয়ে রাখার বা থাকার সুযোগ নেই। আর সাধারণ মানুষের জরুরী প্রয়োজনে পুলিশ সর্বদা পাশে থাকবে মর্মে জানান তিনি।

বুধবার দুপুরে বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পুলিশ ফাঁড়ির আয়োজনে মহিলা কলেজ চত্বরে বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলি বলেন।

এসপি সুদীপ চক্রবর্ত্তী আরও বলেন, ‘৯৯৯- একটি টোল ফ্রি নম্বর। যে কোনো বিপদের সময় আপনি এই জরুরী নম্বরে ফোন করলে পুলিশ আপনার বন্ধুর মতো পাশে দাঁড়াবে।’ এছাড়াও আত্মহত্যা প্রবণতা, মাদকসহ শহরের জানযট নিরসনে পুলিশ সুপার সকলের সহযোগিতা কামনা করেন।
আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজার সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাজেদুল ইসলাম চম্পার সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) আব্দুর রশিদ, আদমদীঘি সার্কেলের সহকারী পুলিশ সুপার নাজরান রউফ, সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আব্দুল কাদের জিলানী, জেলা আওয়ামীলীগের সদস্য আশরাফুল ইসলাম মন্টু, পৌরসভার প্যানেল মেয়র জার্জিস আলম রতন, সান্তাহার ইউপি চেয়ারম্যান নাহিদ সুলতানা তৃপ্তি, সান্তাহার সরকারি কলেজের অধ্যক্ষ সাইফুল ইসলাম জোয়ারদার, মহিলা কলেজের অধ্যক্ষ শাহানাজ পারভীন, মুফতি মোহাম্মদ ফিরোজ হোসেন ও বীর মুক্তিযোদ্ধা আজমল হোসেনসহ প্রমুখ।

মন্তব্য ( ০)





  • company_logo