• খেলাধুলা

চোটে আক্রান্ত নেইমারকে গ্যালারিতে দেখে অবাক সমর্থকরা

  • খেলাধুলা
  • ২৯ নভেম্বর, ২০২২ ১৯:৩৪:৫১

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্কঃ কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলে জয় পায় ব্রাজিল। সেই ম্যাচে চোটের কারণে সোমবার দ্বিতীয় ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে খেলতে পারেননি ব্রাজিলের সুপারস্টার নেইমার।   

গোড়ালির চোটে আক্রান্ত নেইমারকে ব্রাজিল-সুইজারল্যান্ড ম্যাচে গ্যালারিতে দেখে অবাক হন সেখানে উপস্থিত ব্রাজিলের সমর্থকরা। অনেকে তার সঙ্গে সেলফিও তোলেন। অবশ্য কিছুক্ষণ পরে ভুল ভাঙে সবার। যিনি গ্যালারিতে বসে খেলা দেখছিলেন তিনি সত্যিকারের নেইমার নন। তাকে দেখতে নেইমারের মতোই মনে হয়। 

গ্যালারিতে নকল সেই নেইমারকে দেখে অবাক হয়ে গিয়েছিলেন ব্রাজিলের সমর্থকরা। তার সঙ্গে অনেকে সেলফিও তোলেন। ভিড়ের মধ্য থেকে নিরাপত্তারক্ষীরা সেই নেইমারকে বের করে নিয়ে যান। শুধু গ্যালারিতে থাকা দর্শকরাই নন, বেশ কয়েকটি সংবাদমাধ্যমও নকল সেই নেইমারকে চিনতে ভুল করেন। তারাও তার ছবি দিয়ে জানান, ব্রাজিল ম্যাচে গ্যালারিতে নেইমারকে দেখা গিয়েছে। পরে অবশ্য ভুল শুধরে নেন তারা।  

নেইমারকে নিয়ে যখন এত কিছু হচ্ছে, তখন হোটেলের বিছানায় শুয়ে আছেন নেইমার। জানা যায়, হোটেলে নেইমারের ফিজিওথেরাপির সেশন ছিল। তাই দলের সঙ্গে না যাওয়ার সিদ্ধান্ত নেন। হোটেলে বসেই খেলা দেখার সিদ্ধান্ত নেন তিনি।  

কাতার বিশ্বকাপে ব্রাজিলের প্রথম ম্যাচ ছিল সার্বিয়ার বিপক্ষে। সেই ম্যাচে পরে কাতারের রাস্তায় সেই নেইমারকে দেখে  ফক্স স্পোর্টসের মতো নামকরা সংবাদমাধ্যম ছবি টুইট করে জানায়, দোহার রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন নেইমার। পরে অবশ্য নিজেদের ভুল বুঝতে পারেন তারা। 

মন্তব্য ( ০)





  • company_logo