• খেলাধুলা

শিরোপা জিততে এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ: কাসেমিরো

  • খেলাধুলা
  • ২৯ নভেম্বর, ২০২২ ১৮:৩০:০৬

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্কঃ সার্বিয়ার পর সুইজারল্যান্ডকে হারিয়ে কাতার বিশ্বকাপের নকআউট পর্বে জায়গা করে নিয়েছে পাঁচবারের বিশ্বকাপ চ্যাম্পিয়ন ব্রাজিল। সার্বিয়ার বিপক্ষে রিচার্লিসনের জোড়া গোলে এবারের আসর শুরু করা ব্রাজিল সোমবার দোহার স্টেডিয়াম ৯৭৪-এ সুইজারল্যান্ডকে ১-০ গোলে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে যায়গা করে নেয়। 

ইনজুরির কারণে আপাতত মাঠের বাইরে ব্রাজিলের সুপারস্টার নেইমার। তার অভাব বুঝতে দেননি ভিনিসিয়ুস জুনিয়ররা। ম্যাচের ভাগ্য গড়ে দেওয়া কাসেমিরোর গোলে ব্রাজিল শেষ ষোলোতে জায়গা করে নেওয়ার পর নেইমার প্রশংসায় ভাসিয়েছেন ম্যানইউর মিডফিল্ডারকে। পরে নেইমার এক বাক্যে বলেছেন, কাসেমিরো বিশ্বের সেরা মিডফিল্ডার। 

সোমবার সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচের যখন সাত মিনিট বাকি তখন দর্শকদের একাংশ মাঠ ছাড়তে ব্যস্ত। সেই সময়ে কাসেমিরোর গোলে কেঁপে ওঠে স্টেডিয়াম। রোনালদো, রবার্তো কার্লোস, কাফু ও কাকা মাঠে বসে খেলা দেখছিলেন। সেলেকাও সমর্থকদের মতো তারাও যারপরনাই আনন্দিত হন। 

খেলা শেষে ম্যাচের সেরা খেলোয়াড় কাসেমিরো বলেন, আমি গোল করেছি ঠিকই, কিন্তু সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো গোটা দলকে সাহায্য করা।

রিয়াল মাদ্রিদের এই সাবেক তারকা বলেন, আমরা যখন জিতি, একসঙ্গে জিতি। আর যখন হারি, একসঙ্গে হারি। হার-জিতে আমাদের মানসিকতার কোনো পরিবর্তন হয় না। আমরা দল হিসেবে খেলি। শিরোপা জিততে এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ।

মন্তব্য ( ০)





  • company_logo