• সমগ্র বাংলা

উলিপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচি সম্প্রসারণের লক্ষ্যে মতবিনিময় কর্মশালা অনুষ্ঠিত

  • সমগ্র বাংলা
  • ২৮ নভেম্বর, ২০২২ ১৫:৫২:১৩

ছবিঃ সিএনআই

মোঃ হাসান, কুড়িগ্রামঃ কুড়িগ্রামের উলিপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচি (এসএসকে) সম্প্রসারণের লক্ষ্যে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও অন্যান্য অংশীজনদের সাথে মতবিনিময় কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে উপজেলা অডিটোরিয়াম হলরুমে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচি, স্বাস্থ্য অর্থনীতি ইউনিট স্বাস্থ্য সেবা বিভাগ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এবং উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় কর্মশালায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার শোভন রাংসা। ভার্চুয়ালে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্বাস্থ্য অর্থনীতি ইউনিট, স্বাস্থ্যসেবা বিভাগ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) ড. মোঃ এনামুল হক।

বক্তব্য রাখেন,স্বাস্থ্য অর্থনীতি ইউনিট, স্বাস্থ্যসেবা বিভাগ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের পরিচালক (গবেষণা ও প্রশাসন) ড. সৈয়দ নওশীন পর্নিনী, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, উলিপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মামুন সরকার মিঠু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মেশকাতুল আবেদ, সহকারী কমিশনার (ভূমি) কাজী মাহমুদুর রহমান, উলিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন প্রমূখ। এ সময় সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধিসহ অন্যান্য অংশীজন উপস্থিত ছিলেন।

 

মন্তব্য ( ০)





  • company_logo