• তথ্য ও প্রযুক্তি

এক চার্জে ৪০ ঘণ্টা চলবে নয়েজের নতুন ইয়ারবাড

  • তথ্য ও প্রযুক্তি
  • ২৮ নভেম্বর, ২০২২ ১২:৩৫:০৪

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ সম্প্রতি ভারতীয় বাজারে লঞ্চ হলো নয়েজের নতুন ইয়ারবাড নয়েজ ইয়ারবাডস ২। অসংখ্য নতুন নতুন ফিচারের সঙ্গে এসেছে এই ইয়ারবাড। তবে সংস্থার পক্ষ থেকে দাবি করা হয়েছে, এই নতুন ট্রু ওয়্যারলেস ইয়ারবাড গ্রাহকের কল কোয়ালিটি অনেকটাই উন্নত করবে। ব্লুউথ কলিংয়ের জন্য উন্নত সব ফিচার যুক্ত করা হয়েছে এয়ারবাডটিতে।

নয়েজের নতুন ইয়ারবাডটিতে দেওয়া হয়েছে ৫.৩ কানেক্টিভিটি। ১৩এমএম ডায়নামিক ড্রাইভার্স দেওয়া হয়েছে, যা ব্যবহারকারীর কলিং অভিজ্ঞতা আরও ভালো করবে। তবে এই অডিও ডিভাইসে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন সাপোর্ট না থাকলেও কলিংয়ের ক্ষেত্রে রয়েছে এনভায়রনমেন্টাল নয়েজ রিডাকশন।

এই ইয়ারবাডের সঙ্গে ট্রান্সলুসেন্ট চার্জিং কেস দিচ্ছে নয়েজ। চার্জিং কেসের ঠিক নিচেই রয়েছে পেয়ারিং বাটন এবং চার্জিংয়ের জন্য ইউএসবি টাইপ সি কানেকশন পোর্ট। এই ইয়ারবাড ফাস্ট চার্জিং সাপোর্ট করে। সংস্থার দাবি, একবার চার্জে ৪০ ঘণ্টা লাগাতার ব্যাকআপ দিতে পারে ইয়ারবাডটি।

এতে আরও পাবেন টাচ কন্ট্রোল, IPX4 ওয়াটার রেজিস্ট্যান্স। ক্লিয়ার ব্ল্যাক এবং ক্লিয়ার হোয়াইট এই রঙে পাওয়া যাবে নতুন নয়েজ ইয়ারবাডস ২। ভারতীয় বাজারে ইয়ারবাডটির দাম থাকছে মাত্র ১ হাজার ৭৯৯ টাকা। বাংলাদেশি মুদ্রায় ২ হাজার ২৪৮ টাকা। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট অ্যামাজন থেকে ইয়ারবাডটি কিনতে পারবেন এই মুহূর্তে।

সূত্র: এনডিটিভি গ্যাজেটস

মন্তব্য ( ০)





  • company_logo