• খেলাধুলা
  • লিড নিউজ

ভক্তদের জন্য দুঃসংবাদ নিয়ে এলেন নেইমার

  • খেলাধুলা
  • লিড নিউজ
  • ২৫ নভেম্বর, ২০২২ ২১:৫৫:০৩

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্ক : চোটের কারণে সুইজারল্যান্ড এবং ক্যামেরুনের বিপক্ষে খেলা হবে না ব্রাজিলের এই তারকার। যদি পরবর্তী রাউন্ডে খেলার সুযোগ পায় ব্রাজিল, তাহলে সেখানে দেখা যেতে পারে নেইমারকে। খবর স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা।

ব্রাজিল জাতীয় দলের ডাক্তার রদ্রিগো লেসমার টুইট করে বলেছিলেন, ‘আশঙ্কা করা হচ্ছে নেইমারের গোড়ালি মচকে গেছে এবং সেখানে ফোলা দেখা যাচ্ছে। ছবিটা দেখে খারাপ কিছু মনে হচ্ছে।’ শেষ পর্যন্ত রদ্রিগোর শঙ্কাই সত্য হলো। যদিও তিনি বলেছিলেন, এটি নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই, কিন্তু বাস্তবতা বলেছে ভিন্ন কথা। কাতার বিশ্বকাপে ইনজুরির কারণে প্রথম ম্যাচেই আটকে গেলেন নেইমার।

সংবাদমাধ্যম মার্কা বলছে, ‘আগামী ২৮ নভেম্বর রাত ১০টায় সুইজারল্যান্ড ও ৩ ডিসেম্বর রাত ১টায় ক্যামেরুনের বিপক্ষে নেইমার খেলতে পারবেন না। এটা মোটামুটি নিশ্চিত।’ তবে, নেইমারের ঘনিষ্ঠরা বিষয়টি অস্বীকার করেছেন। তারা মনে করছেন, নেইমার খুব দ্রুত সুস্থ হয়ে খেলায় ফিরবেন।

এদিকে নেইমারের অনুপস্থিতিতে দল সাজাতে প্রস্তুত রয়েছেন কোচ তিতে। নেইমারের বদলে রদ্রিগো, গ্যাব্রিয়েল জেসুস কিংবা অ্যান্টনি একাদশে জায়গা পেতে পারেন। এ ছাড়া ফ্রেড বা ব্রুনো গুইমারেসও ঢুকতে পারেন দলে। এগিয়ে থাকবেন লুকাস পাকেতাও।

নেইমারের ইনজুরির বিষয়ে ক্ষোভ প্রকাশ করেছেন ভক্তরা। তারা মনে করছেন, সার্বিয়া মাঠে নেমেছিল শুধু নেইমারকে আঘাত করতেই। এজন্য সার্বিয়ার শাস্তি চেয়েছেন ব্রাজিল ভক্তরা।

বৃহস্পতিবার দিনগত রাতে সার্বিয়ার বিপক্ষে খেলার ৭৯ মিনিটে নেইমার ডান পায়ের গোড়ালিতে আঘাত পেয়েছিলেন। নেইমারকে প্রতিহত করতে গিয়ে সার্বিয়ার ডিফেন্ডার নিকোলা মিলেনকোভিচ সরাসরি গোড়ালিতে আঘাত করেছিলেন। এর আগে নেইমারের একই জায়গায় আঘাত করেন সার্বিয়ান মিডফিল্ডার নেমাঞ্জা গুদলেজ। সেজন্য রেফারি গুদলেজকে হলুদ কার্ডও দেন।

তবে নিকোলার করা আঘাতে নেইমার গুরুতর আঘাত পান। তা দেখে তিতে উঠিয়ে নিয়েছিলেন নেইমারকে। মাঠ ছেড়ে সাইড বেঞ্চে গিয়ে বসে পড়েন এবং কান্নায় ভেঙে পড়েন নেইমার। ব্রাজিল ফুটবল ফেডারেশন জানিয়েছে, কিছু পরীক্ষা করা শেষে জানা যাবে নেইমারের সুস্থ হতে কতটা সময় লাগবে।

মন্তব্য ( ০)





  • company_logo