• বিনোদন

ব্রাজিলের ভক্ত রাজ রীপার চ্যালেঞ্জ!

  • বিনোদন
  • ২৪ নভেম্বর, ২০২২ ১০:৪৭:১৩

ছবিঃ সিএনআই

বিনোদন ডেস্কঃ নতুন প্রজন্মের অভিনেত্রী রাজ রীপা। কয়েকদিন আগে ‘সিক্স প্যাক’ নিয়ে ঢালিউডের কিং শাকিব খানকে চ্যালেঞ্জ করে ছিলেন এই অভিনেত্রী। তিনি আবারও চ্যালেঞ্জ করেছেন তবে এবার কাতার ফুটবল বিশ্বকাপ ঘিরে।

অভিনেত্রী রাজ রীপা ব্রাজিলের বড় ভক্ত। তার একটি স্থিরচিত্র ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ার মাধ্যে নেটিজেনদের ভেতর বেশ আগ্রহের কারণ হয়ে দাঁড়িয়েছে। সাকিল ইমরানের স্থিরচিত্রে রাজ রীপাকে দেখা যায় ব্রাজিলের পতাকার রংয়ে নিজেকে মুড়িয়ে জিমনেস্টিক ফিগারে একটি কৌশলে। পরে ক্যাপসনে লেখেন, ‘ব্রাজিলের সাথে অন্য দেশের সাপোর্টারদের চ্যালেঞ্জিং পিক দেখতে চাই?? এটা ঢালিউড কন্যা রাজ রীপার চ্যালেঞ্জ!’

রীপার পোজ দেওয়া স্থিরচিত্রটিকে অনেকেই কঠিন বলেই মনে করেছেন। আর তাই রীপার অনুসারী ব্রাজিল ভক্তদের প্রশ্ন, ‘চ্যালেঞ্জ নেওয়ার মতো কেউ থাকলে এমনটা করে দেখাক।’ রীপা একাধারে, বাইক-গাড়ি, স্কেটিং, সার্ফিং, ফাইটিংয়ে নিজেকে প্রস্তুত করেছেন। তার অভিনীত ‘মুক্তি’ ও ‘ময়না’ সিনেমা এখন মুক্তির অপেক্ষায়। মুক্তির অপেক্ষায় থাকা দুই সিনেমায় একক নায়িকা হিসেবে অভিনয় করেছেন রীপা। এরমধ্যে ইফতেখার চৌধুরীর ‘মুক্তি’ সিনেমায় তার বিপরীতে নয় নায়ককে দেখা যাবে।

মন্তব্য ( ০)





  • company_logo