• অপরাধ ও দুর্নীতি

তেঁতুলিয়ায় চোলাইমদসহ নারী আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • ২১ নভেম্বর, ২০২২ ১০:১৬:৫২

ছবিঃ সিএনআই

আল মাসুদ, পঞ্চগড়ঃ তেঁতুলিয়া উপজেলায় চোলাই মদসহ মনা রানী বাশ ফোড় (৫০) নামে এক নারীকে আটক করেছে পুলিশ। মনা রানী তেঁতুলিয়া উপজেলার সাহেবজোত গ্রামের রাম বাবুর স্ত্রী।

রোববার (২০ নভেম্বর) আইনি প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে তাকে জেলা হাজতে প্রেরণ করা হয়। এর আগে শনিবার (১৯ নভেম্বর) রাতে তেঁতুলিয়া সদর ইউনিয়নের চৌরাস্তা বাজার এলাকা থেকে তাকে আটক করে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ।

এজাহার সূত্রে জানা যায়, মাদক কেনাবেচার সময় গোপন সংবাদের ভিত্তিতে তেঁতুলিয়া চৌরাস্তা বাজার এলাকায় অভিযান পরিচালনা করেন থানা পুলিশ। এসময় মনা রানী নামে ওই নারী চৌরাস্তা বাজার এলাকায় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে। পরে তাকে মাদক বিক্রির সময় হাতেনাতে আটক করা হয়। 

এসময় নারী পুলিশ দ্বারা তার দেহ তল্লাশী করা হলে তার কাছে থাকা প্লাস্টিকের বাজারী ব্যাগ থেকে ৫০০ এমএল পরিমাণের ২৩টি নীল রংয়ের প্লাস্টিকের বোতলে মোট ১১ লিটার ৫০০ এমএল দেশিয় তৈরী চোলাই মদ জব্দ করে তাকে থানায় নেয়া হয়।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, দুপুরে আইনি প্রক্রিয়া শেষে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo