• প্রশাসন

কুড়িগ্রামে ৩ ঘন্টার মধ্যে চোরাই অটোরিক্সা উদ্ধার, চোর গ্রেফতার

  • প্রশাসন
  • ১১ নভেম্বর, ২০২২ ১৮:২৮:৩৬

ছবিঃ সিএনআই

মোঃ হাসান, কুড়িগ্রামঃ কুড়িগ্রামে মামলার ৩ ঘন্টার মধ্যে চোরাই অটোরিক্সা উদ্ধারসহ চোরকে গ্রেফতার করেছে নাগেশ্বরী থানা পুলিশ।

জেলা পুলিশ জানায়, শুক্রবার(১১ নভেম্বর) রাত সাড়ে ১২টায় নাগেশ্বরী থানায় এসে একজন অটো চালক অভিযোগ করেন গত ১০ নভেম্বর দুপুরে নাগেশ্বরী পৌরসভার কলেজ মোড়ে শপিংমলের সামনে অটো রিক্সা রেখে পাশে তার মেয়ের বাড়ীতে বেড়াতে যায়। পরে এসে দেখে অটোরিক্সাটি নাই, কে বা কাহারা চুরি করে নিয়ে যায়। ওই অটো চালক দ্রুত থানায় এসে অভিযোগ দিলে, তার অভিযোগের ভিত্তিতে মামলা রুজু পূর্বক তাৎক্ষনিক নাগেশ্বরী থানার একটি চৌকস টিম প্রাথমিক তদন্ত ও গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মামলা রুজুর তিন ঘণ্টার মধ্যে পূর্বশুখাতি খেড়বাড়ী গ্রামের মোঃ মমিনুল ইসলাম ওরফে মন্টু(২৫) কে গ্রেফতার করা হয়। এবং তার দেয়া তথ্যমতে চুরি যাওয়া অটোরিক্সা কুড়িগ্রাম সদর উপজেলার ঘোগাদহ এলাকা থেকে উদ্ধার করা হয়।  

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন বলেন, উদ্ধারকৃত অটোরিক্সাটি বাদী সনাক্ত করেছেন। এই বিষয়ে আরো তদন্ত চলমান রয়েছে এবং যথাযথ আইনি প্রক্রিয়ায় উদ্ধারকৃত অটোরিক্সাটি প্রকৃত মালিককে ফিরিয়ে দেয়ার প্রানান্তকর প্রচেষ্টা অব্যাহত রেখেছে নাগেশ্বরী থানা পুলিশ।

মন্তব্য ( ১)





image
  • company_logo