• অপরাধ ও দুর্নীতি

জামালপুরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৪ নভেম্বর, ২০২২ ২১:২৩:৪৬

ছবিঃ সিএনআই

মোঃ ইমরান মাহমুদ ,জামালপুর: জামালপুরে যৌতুকের জন্য অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার অভিযোগে মোঃআরিফ(২২) নামের এক নিহতের স্বামীকে গ্রেফতার করেছেন জামালপুর র‌্যাব-১৪ এর সদস্যরা। শুক্রবার (০৪ নভেম্বর)  সকালে ময়মনসিহ জেলার গফরগাঁও উপজেলার ঘাঘড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

জামালপুর র‌্যাব-১৪ সিপিসি-১ এর কোম্পানী কমান্ডার আশিক উজ্জামান শুক্রবার দুপুরে প্রেস বিজ্ঞপ্তিতে জানান, এক বছর আগে জামালপুর সদর উপজেলার আমিন নগর এলাকার  মোক্তার হোসেনের মেয়ে মীম আক্তার(২০) এর সাথে একই উপজেলার গহেরপাড়া নিশিন্দি গ্রামের মোঃআরিফ(২২) এর বিয়ে হয়। বিয়ের সময় মীমের বাবা মোক্তার হোসেন যৌতুক হিসেবে আরিফকে নগত তিন লক্ষ্য টাকা ও বিভিন্ন আসবাবপত্র প্রদান করেন। 

বিয়ের কিছু দিন পর শ্বশুড়বাড়ীর লোকজন আরও যৌতুকের জন্য মীম আক্তারকে চাপ দেয়ার পাশাপাশি মাঝে মধ্যেই তাকে নির্যাতন করতে থাকে।  গত (১৮ অক্টোবর) রাতে আরিফ যৌতুকের জন্য নয় মাসেরঅন্তঃসত্ত্বা মীমকে পুনরায় মারধোর শুরু করলে সে জ্ঞান হারিয়ে ফেলে। এসময় আরিফ পরিবারের সদস্যদের সহায়তায়  মীমকে গলায় ওড়না প্যাঁছিয়ে ঘরের ভীমের সাথে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। 

খবর পেয়ে মীমের বাবা গুরুতর আহতাবস্থায় মীমকে উদ্ধার করে প্রথমে জামালপুর জেনারেল হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ২৫ অক্টোবর মারা যান তিনি।

এ ঘটনায় জামালপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের হলে র‌্যাব মামলাটির ছায়া তদন্ত শুরু করেন। পরে তথ্য প্রযুক্তির মাধ্যমে আরিফের অবস্থান নিশ্চিত করে ময়মনসিহ জেলার গফরগাঁও উপজেলার ঘাঘড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। হত্যাকান্ডের সাথে জড়িত বাকী আসামীদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানায় র‌্যাব ।

মন্তব্য ( ০)





  • company_logo