• প্রশাসন
  • লিড নিউজ

জীবননগর থানা পুলিশ ফিরিয়ে দিল যুবকের চুরি হওয়া মোবাইল ফোন

  • প্রশাসন
  • লিড নিউজ
  • ২৫ অক্টোবর, ২০২২ ১৯:৫৩:০০

ছবিঃ সিএনআই

মামুন মোল্লা,চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার জনাব আব্দুল্লাহ আল মামুন এর সার্বিক প্রচেষ্টার মাধ্যমে জীবননগর থানার চৌকস অভিযানে যুবকের চুরি হওয়া মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ।

জীবননগর পৌরসভাধীন  ডাঙ্গাপাড়ার সোহাগের ছেলে সম্রাট (১৮) গত  সেপ্টেম্বর মাসের ১৮ তারিখে কার্পাসডাঙ্গায়  রাজমিস্ত্রির কাজে গেলে তার ব্যাগে রেখে যাওয়া সদ্য নতুন ক্রয় করা মোবাইল ফোনটি চুরি হয় । বিভিন্ন জায়গাতে খোঁজাখুঁজি করার পরও আর মোবাইল ফোনটির সন্ধান মেলেনি ।  

এমতাবস্থায় জীবননগর থানা পুলিশের স্বরনাপন্ন হয়ে এ বিষয়ে   একটি সাধারন ডায়েরী করা হয় । যার নং ৯০২ তারিখ ১৮/০৯/২০২২ ইং।

এরই আলোকে চুয়াডাঙ্গা জেলা পুলিশের সুযোগ্য পুলিশ সুপার জনাব আব্দুল্লাহ আল মামুন এর নজরে আসে বিষয়টি। 

তিনি গুরুত্বের সাথে সমাধানের জন্য জীবননগর থানার অফিসার ইনচার্জ জনাব আব্দুল খালেক ও এস আই সাজ্জাদ কে দায়িত্ব প্রদান করেন। জেলা পুলিশের সাইবার ক্রাইম টিম ও তথ্য-প্রযুক্তির সহায়তায় এস আই সাজ্জাদ উক্ত মোবাইল ফোনটি উদ্ধার করতে সক্ষম হয়। পরবর্তীতে জিডির  আলোকে চুরি হওয়া মোবাইল ফোনটির মালিক সম্রাটকে ফোনটি দেখানো হলে সে শনাক্ত করে এটি তার মোবাইল ফোন। 

এ সময় জীবননগর থানার অফিসার ইনচার্জ জনাব আব্দুল খালেক,  ওসি তদন্ত, এস আই সাজ্জাদ সহ অনান্য অফিসার বৃন্দের উপস্থিতিতে সম্রাটের হাতে মোবাইল ফোনটি তুলে দেওয়া হয়।

সম্রাট ও তার পরিবারের সদস্যরা পুলিশ সুপারের প্রতি আন্তরিক ভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেন।  

আব্দুল্লাহ আল মামুন জেলা পুলিশ সুপার হিসেবে চুয়াডাঙ্গাতে দায়িত্ব পালনের সাথে সাথেই কয়েকটি কৃতিত্ব পূর্ন কাজ করে তিনি জেলাবাসীর হৃদয়ে আস্থার জায়গা করে নিয়েছেন।

এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে আলমডাঙ্গায় চাঞ্চল্যকর ব্যবসায়ী ও তার স্ত্রী হত্যার রহস্য উন্মোচন, কোর্ট থেকে হাতকড়া নিয়ে পালানো আসামীকে আবার আটক, স্বর্নের বারসহ চোরাকারবারীকে আটক এবং চুরি হওয়া কয়েকশত মোবাইল উদ্ধার করে তার প্রকৃত মালিকের হাতে ফিরিয়ে দেওয়া  সহ জেলায়  মাদক সন্ত্রাস ও বিভিন্ন অপরাধ দমনে কার্যকরী ভুমিকা পালন করে চলেছেন একজন গর্বিত পুলিশ অফিসার হিসেবে। 

মন্তব্য ( ০)





  • company_logo