• প্রশাসন
  • লিড নিউজ

চুয়াডাঙ্গা পুলিশ সুপারের প্রচেষ্টায় রোগীর হারানো টাকা ও মোবাইল উদ্ধার

  • প্রশাসন
  • লিড নিউজ
  • ২৬ অক্টোবর, ২০২২ ১৯:২৫:২০

ছবিঃ সিএনআই

মামুন মোল্লা,চুয়াডাঙ্গাঃ চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশের সফল অভিযানে রোগীর অপারেশনের জন্য হারানো ১ লক্ষ ১ হাজার টাকা এবং দুটি দামী ব্রান্ডের মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। জানা গেছে নগদ ১ লক্ষ ১ হাজার টাকা  সহ  দুটি স্মার্টফোন  উদ্ধার করে ভুক্তভোগী নিকট  হস্তান্তর করা হয়। 

চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার  জনাব আবদুল্লাহ্ আল-মামুনের সার্বিক সহযোগিতায় জীবননগর থানার অফিসার ইন-চার্জ জনাব আব্দুল খালেক এবং অন্যান্য অফিসার ও ফোর্সগণ জনসাধারণের জন্য সব ধরনের পুলিশি সেবার মান উন্নয়নে কাজ কাজ করে চলেছে। 

এরই ধারাবাহিকতায় জীবননগর থানায় কর্মরত আত্মপ্রত্যয়ী এসআই মোঃ সাজ্জাদ হোসেন হারিয়ে যাওয়া স্মার্টফোন, বিকাশের ভুল নাম্বারে চলে যাওয়া টাকা ও বিকাশ/নগদ/এজেন্ট ব্যাংক প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেয়া টাকা উদ্ধারে বেশ সফলতা দেখিয়েছেন। 

গত ১৯ সেপ্টেম্বর ২০২২ তারিখে মওলানা মোঃ জসিম উদ্দীন (৪০) নামের এক ব্যক্তি জীবননগর থানায় এসে লিখিতভাবে জানান যে, তিনি তার মায়ের চোখের অপারেশনের জন্য তার শশুর বাড়ী মহেশপুর থেকে এক লক্ষ এক হাজার টাকা ধার করে মোটরসাইকেল যোগে নিজ বড়ী দর্শনার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে তার স্ত্রী-সন্তানের ঘুমের ঝিমুনি আসার কারনে জীবননগর থানাধীন চোরপোতা তেঁতুলিয়া নামক স্থানে মোটরসাইকেল থামিয়ে রাস্তার পাশের বাঁশের তৈরি করা মাচায় বসে একটু বিশ্রাম নেন। কিন্তু উক্ত এক লক্ষ এক হাজার টাকা, স্যামসাং গ্যালাক্সি নোট ৯ ও অন ০৭ মডেলের দু'টি স্মার্টফোন সহ তার স্ত্রীর ব্যাগটি ভুলে সেখানে রেখে নিজ বাড়ী দর্শনাতে চলে আসেন। অফিসার ইন চার্জ জনাব আব্দুল খালেক এ বিষয়ে সর্বাধিক গুরুত্ব দিয়ে জীবননগর থানায় কর্মরত এসআই(নিঃ) সাজ্জাদ হোসেন কে দায়িত্ব দেন এবং দ্রুত কাজ করার নির্দেশ প্রদান করেন। দ্বায়িত্ব পেয়ে এসআই(নিঃ) সাজ্জাদ হোসেন এক সপ্তাহের মধ্যে উক্ত এক লক্ষ এক হাজার টাকা সহ স্মার্টফোন দু'টি উদ্ধার করতে সক্ষম হন। জীবননগর থানার অফিসার ইন চার্জ  আজ উক্ত উদ্ধারকৃত ১ লক্ষ এক হাজার টাকা সহ স্মার্টফোন দুটি প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করেন। হারানো জিনিস ফিরে পেয়ে মওলানা জসিম উদ্দীন আবেগে আপ্লুত হয়ে পড়েন। এবং জীবননগর থানা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এছাড়াও জীবননগর থানায় কর্মরত এসআই(নিঃ) সাজ্জাদ হোসেন  চলতি বছরের ফেব্রুয়ারি মাস থেকে এখন পর্যন্ত প্রায় ১০০ টির বেশি হারিয়ে যাওয়া স্মার্টফোন, অর্ধশত বিকাশের ভুল নাম্বারে চলে যাওয়া টাকা জিডি মূলে উদ্ধারপূর্বক প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করেছেন। এবং নগদ, বিকাশ ও মোবাইল ব্যাংকিং প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেয়া ৩,৯০,০০০/- (তিন লক্ষ নব্বই হাজার মাত্র) টাকা উদ্ধার, পঞ্চগড় ও দিনাজপুর থেকে অভিযান চালিয়ে বিকাশ প্রতারক চক্রের সদস্যদের গ্রেফতার ও ময়মনসিংহ থেকে ফেসবুক প্রতারক গ্রেফতার এবং ভিকটিম উদ্ধার করেছেন।

মন্তব্য ( ০)





  • company_logo