• সমগ্র বাংলা

ফরিদপুরের কেন্দ্রীয় ৪ নেতার নিকট কর্মীদের অনেক প্রত্যাশা

  • সমগ্র বাংলা
  • ০৫ অক্টোবর, ২০২২ ২০:২৮:৩৮

ছবিঃ সিএনআই

এহসান রানা,ফরিদপুরঃ বিএনপির কেন্দ্রীয় ৪ নেতার প্রতি ফরিদপুরবাসীর অনেক প্রত্যাশা । এই বিএনপির কেন্দ্রীয় ৪ নেতার মধ্যে রয়েছেন ২ জন তৃণমূলের আর ২ জন পিতার উত্তরসূরি । 

তৃনমূলের নেতারা  হলেন  যুবদলের কেন্দ্রীয় নেতা মাহাবুবুল হাসান পিংকু ও কেন্দ্রীয় কৃষক দলের সাধারণ শহিদুল ইসলাম বাবুল । মাহাবুবুল হাসান পিংকু ও শহীদুল ইসলাম বাবুল ফরিদপুর থেকে তিলে তিলে পরিশ্রম করে ঢাকা পর্যন্ত পৌঁছে তৃণমূলের নেতা হয়েছে । এই রাজনীতি করতে গিয়ে তাদের অনেক ত্যাগ স্বীকার করতে হয়েছে । 

অপর ২ কেন্দ্রীয় নেতারা হলেন , বিএনপির সাবেক মহাসচিব, বর্ষীয়মান প্রয়াত নেতা  কে এম ওবায়দুর রহমান এর মেয়ে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ রিংকু ও সাবেক মন্ত্রী , বিএনপির স্থায়ী কমিটির সহ সভাপতি প্রয়াত চৌধুরী কামাল ইবনে ইউসুফ এর কন্যা বিএনপির কেন্দ্রীয় মহিলাদলের যুগ্ন সাধারণ সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ । 

ফরিদপুরের ৯ টি উপজেলার বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা সাবি করে জানান , ফরিদপুরের ৪ কৃতী সন্তানের প্রতি তাদের প্রত্যাশা  তারা যেন শক্ত হাতে ও ঠাণ্ডা মাথায় ফরিদপুর জেলা বিএনপির একাধিক বিভক্ত গ্রুপ গুলিকে একসাথে সমন্বয় করে আগামীর রাজনৈতিক আন্দোলনে লড়াকু সৈনিক হিসেবে বিএনপির হাতকে শক্তিশালী করার জন্য আহবান জানান। 

 

 

মন্তব্য ( ০)





  • company_logo