• অপরাধ ও দুর্নীতি

কুড়িগ্রাম থেকে গাঁজা যাচ্ছিলো ঢাকায়: পুলিশের জালে বগুড়ায় আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • ০৪ অক্টোবর, ২০২২ ২০:৪৪:২৩

ছবিঃ সিএনআই

সঞ্জু রায়, বগুড়া: বগুড়ার শিবগঞ্জে চেকপোস্ট বসিয়ে ২ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারদের মধ্যে তিনজন নারীও আছেন। মঙ্গলবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
এর আগে সোমবার দিবাগত রাত পৌণে ২টার দিকে রংপুর-বগুড়া মহাসড়কের মুরাদপুর এলাকায় মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ইন্সপেক্টর) আশিক ইকবালের নেতৃত্বে পরিচালিত অভিযানে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, বগুড়া জেলার আদমদিঘী উপজেলার সান্তাহারে আজাদের ছেলে সুমন প্রামানিক, সুমনের স্ত্রী রেখা বেগম, আনছার আলীর স্ত্রী তসলিমা বেগম  ও নন্দীগ্রাম উপজেলার আব্দুল হাকিমের স্ত্রী আদুরী বেগম।।

বিষয়গুলো নিশ্চিত করেছেন মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ইন্সপেক্টর) আশিক ইকবাল৷ তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মুরাদপুরে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হয়।  দিবাগত রাত পৌণে ২টার  দিকে কুড়িথাম থেকে ঢাকামুখী একটি বাসে অভিযান করে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় তিন নারীসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে প্রচলিত মাদকদ্রব্য আইনে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে৷ 
ইন্সপেক্টর আশিক আরও জানান, গ্রেপ্তার সবাই পেশাদার মাদক ব্যবসায়ী। তারা গাঁজা বিক্রির জন্য কুড়িগ্রাম থেকে ঢাকায় যাচ্ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo