• প্রশাসন
  • লিড নিউজ

শারদ উৎসবে বগুড়ায় শতাধিক মানুষের মুখে হাসি ফোঁটালো পুনাক

  • প্রশাসন
  • লিড নিউজ
  • ০৪ অক্টোবর, ২০২২ ২০:৩০:১৬

ছবিঃ সিএনআই

সঞ্জু রায়, বগুড়া: বগুড়ায় শারদীয় দূর্গাপূজা উপলক্ষে শারদ উপহার নিয়ে শতাধিক অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)।

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজার মহানবমীতে মঙ্গলবার বিকেলে বগুড়া পুলিশ লাইন্সের মছির উদ্দিন মঞ্চে একরাশ ভালবাসা নিয়ে প্রায় ১১৫টি পরিবারের মাঝে এই উপহার তুলে দেওয়া হয়।
পুলিশ সদর দপ্তরের এআইজি (ক্রাইম এনালাইসিস) ও বগুড়া জেলা পুনাক সভানেত্রী সুনন্দা রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, বগুড়া পুনাকের কার্যক্রম সর্বদাই ব্যতিক্রমী ও প্রশসংনীয়। শারদ উৎসব এই বাংলায় সার্বজনীন উৎসব হিসেবে উদযাপিত হয়।  বাঙালির এই প্রাণের উৎসবের আনন্দ ভাগাভাগি করে নিতে পুনাক বগুড়া যে মানবিক উদ্যোগ নিয়েছে এতে উপহারপ্রাপ্ত পরিবারের সদস্যদের মুখে ফুঁটবে এক প্রশান্তির হাসি। তিনি ভবিষ্যতেও ইতিবাচক এমন কাজের ধারা অব্যাহত রাখতে পুনাক বগুড়ার প্রতি শুভ কামনা জানান এবং সকল ভাল কাজে পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) আব্দুর রশীদ, অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মোতাহার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) হেলেনা আক্তার, পুনাক বগুড়ার সহ-সভানেত্রী যথাক্রমে নাজিফা চৌধুরী ও দ্বিল আখতার জাহান, সাধারণ সম্পাদক মাহমুদা খানম, কোষাধ্যক্ষ রওশন আরা মুন্নি, হাবিবা বিনতে হাফিজ প্রমুখ।

অনুষ্ঠানে জেলার বিভিন্ন থানার ১১৫ জন নিম্ন আয়ের মানুষের মাঝে তাদের পরিবারের জন্যে শারদ উপহার হিসেবে প্রতিটি ব্যাগে চাল, ডাল, পেয়াজ, তেল, আটা, নারিকেল, নাড়ু, শাড়ী ও লুঙ্গি প্রদান করা হয়।

মন্তব্য ( ০)





  • company_logo